Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৬ জুন, ২০১৯ , ১ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৩-২০১৯

কর্মচারীদের দিয়ে মোদির পকেটে আর কিছু থাকে না!

কর্মচারীদের দিয়ে মোদির পকেটে আর কিছু থাকে না!

নয়া দিল্লী, ১৩ মে- ভারতে নোট বাতিলের পর থেকেই নরেন্দ্র মোদির সরকার বারবার বলেছে, নগদের থেকে এবার জোর দেওয়া হবে অনলাইনের লেনদেনে। সম্প্রতি এক সাক্ষাৎকারে দেশটির প্রধানমন্ত্রী মোদিকে প্রশ্ন করা হয়েছিল, তিনি কি আদৌ নিজের পকেটে টাকার ওয়ালেট নিয়ে ঘোরেন?

প্রশ্নের জবাবে মোদি জানান, ‘আমার টাকা ছিল না, তাই সেটা নেওয়ার জন্য ওয়ালেটেরও প্রয়োজন পড়েনি। যদি ওয়ালেট নিতেই হয়, তাতে তো টাকা রাখবার প্রয়োজন! ২০০১ সালে আমি প্রথমবার বিধায়ক হয়েছি, তখন আমি টাকা পেতে শুরু করি। এরপর একটি ব্যাংক অ্যাকাউন্ট খুলে ফেলি। তারপর টাকা আসে। আমি মুখ্যমন্ত্রী হয়েছি, প্রধানমন্ত্রী হয়েছি। আমি এখন শুধু আমার মাসিক খরচের জন্য টাকা তুলি, আর আমার স্টাফদের দিয়ে দেই, তাঁরা নিজেদের মতো করে খেয়াল রাখে। আমি পকেটে কিছু রাখি না।'

এর আগেও একটি সাক্ষাৎকারে মোদি জানিয়েছিলেন যে, তাঁর মায়ের থেকেই তিনি টাকা নিয়ে থাকেন। পাশাপাশি তিনি দাবি করেন যে, মোদির পরিবার কখনোই সরকারি টাকা থেকে খরচ বহন করেনি।

সাক্ষাৎকারে তিনি জানান, সিনেমা দেখা যদি বিলাসিতা হয়, তবে তা তিনি করেছেন। তিনি ছোট বেলায় সিনেমা দেখতে ভালোবাসতেন। তবে বিনামূল্যে বহু ছবি দেখেছেন তিনি।

আর/০৮:১৪/১৩ মে

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে