Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৯ জুন, ২০১৯ , ৫ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৩-২০১৯

সাত রকম হিসেব কষে জ্যোতিষীর ভবিষ্যবাণী ক্ষমতায় আসছেন মোদীই

সাত রকম হিসেব কষে জ্যোতিষীর ভবিষ্যবাণী ক্ষমতায় আসছেন মোদীই

নয়া দিল্লি, ১৩মে- গোটা দেশজুড়ে চলছে বৃহত্তম গণতন্ত্রের ভোট যজ্ঞ। আর আগামী ২৩ মে ভাগ্য নির্ধারণ হবে দেশের তাবড় তাবড় নেতাদের। দিল্লির ক্ষমতায় কে আসবে? মোদী না রাহুল। না অন্য কেউ। সমস্ত কিছু পরিস্কার হয়ে যাবে আগামী ২৩ মে। আর সেদিকেই এখন নজর গোটা দেশের। শুধু দেশেরই নয়, বিশ্বের সবথেকে বড় গণতন্ত্রের উৎসব শেষ হাসি কে হাসতে চলেছে সে দিকে নজর রয়েছে গোটা বিশ্বের। টেনশনে রয়েছে ডান-বাম সবপক্ষই। কিন্তু তার আগে চমক দিলেন এক জ্যোতিষী।

জানালেন, যে সাতরকমভাবে হিসেব কষে তিনি এই সিদ্ধান্তে এসেছেন যে, সপ্তদশ লোকসভা নির্বাচনে জিতছেন মোদীই। তবে লড়াইটা যে এবার বেশ কঠিন হবে সেটাও স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি।

এমনিতেই এবারের লড়াইটা জোরদার। সদ্য পাঁচ রাজ্যের সাফল্যে আশা দেখছে কংগ্রেস। অন্যদিকে এবারও মোদী ঝড়েই আস্থা রাখছে বিজেপি। কিন্তু মোদী ঝড় থাকলেও মমতার নেতৃত্বে তৈরি হচ্ছে আঞ্চলিক মহাজোট। যা আরও চিন্তায় রেখেছে মোদী সরকারকে। এরই মধ্যে বোমা ফাটালেন জনপ্রিয় জ্যোতিষী বেজান দারুওয়ালা।

সংবাদসংস্থা এএন‌আই কে তিনি বলেন, এবার লোকসভার লড়াইটা হবে বেশ কঠিন। তবে শেষমেষ জয় ছিনিয়ে নেবেন মোদীই। তিনি আরও জানান, যে রাহুল গান্ধীর রাশি জেমিনাই, তাই রাহুল মানুষের ভাল ক‍রবেন তিনিই, তবে তাঁর জয় কঠিন। সেইসঙ্গে তিনি আর‌ও বলেন, চিনা অ্যাস্ট্রোলজি অনুযায়ী, রাহুল হল কুকুর আর মোদী বাঘ। তার মতে, কুকুর খুব‌ই ভাল হয়। কিন্তু থাকে সবসময় বাঘের নীচে।

সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি আরও বলেন, মোদীর গুণ হল যে তিনি সোজাভাবে ও সৎ ভাবে চিন্তা করতে পারেন। রাহুল নেতা হিসেবে খুব ভাল হলেও তিনি মোদীর থেকে একধাপ পিছনে থাকেন। ফলে হাজারও চেষ্টা করেও রাহুল শেষ হাসি হাসতে পারছেন না। তবে সত্যিই কি শেষ হাসি হাসতে চলেছেন বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদী? তা জানার জন্যে অবশ্যই অপেক্ষা করতে হবে আগামী বুধবার অর্থাৎ ২৩ মে পর্যন্ত।

সূত্র:কলকাতা২৪

এস ই / ১১:৪৫/ ১৩ মে

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে