Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৭ জুন, ২০১৯ , ৩ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১২-২০১৯

আচরণের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রলড শহিদ কাপুর (ভিডিও)

আচরণের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রলড শহিদ কাপুর (ভিডিও)

মুম্বাই, ১২ মে- মুক্তির অপেক্ষায় শহিদ কাপুর অভিনীত ‘কবীর সিং’। চলছে জোরদার ছবির প্রচার। আর তার মাঝেই ছবির হিরো জড়ালেন বিতর্কে। শহিদের এক ভিডিওকে ঘিরে ওয়েব দুনিয়ায় শুরু হয়েছে তুমুল উত্তেজনা। সম্প্রতি, ‘কবীর সিং’ অভিনেতা মুম্বাই এয়ারপোর্টে গিয়েছিলেন। বিমানবন্দরে প্রবেশের আগে গাড়ি থেকে নেমে গাড়ির দরজা বন্ধ না করেই এয়ারপোর্টে ঢোকেন তিনি। ব্যস্ত বিমানবন্দরে গাড়ির খোলা দরজা, যে কারও অসুবিধা করতে পারে, সে দিকে নজরই নেই শহিদের। আর অভিনেতার এই কাণ্ডকারখানাকে মোবাইল ক্যামেরাবন্দি করে জনৈক ব্যক্তি ছাড়লেন সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই শহিদের এই ভিডিওকে ঘিরে শুরু হয়েছে শোরগোল। নেটিজেনদের ট্রল হওয়ার কোপ থেকেও রেহাই পাননি শহিদ।

ভারতের সংবাদ প্রতিদিন পত্রিকার খবরে বলা হয়, এই ঘটনাকে অনেকে শহিদের ঔদ্ধত্যের আখ্যা দিয়েছেন। গাড়ি থেকে নেমে দরজা বন্ধ না করলে যে কারও অসুবিধা হতে পারে সেটা কি অভিনেতার মাথায় ঢোকেনি? এমন প্রশ্নও তুলেছেন অনেকেই। বলেছেন, এটা বড় সেলেব হওয়ার অভ্যাস ছাড়া আর কিছুই নয়! দম্ভে মাটিতে যেন পা পড়ে না তার.. গাড়ি থেকে নেমে দরজাটা বন্ধ করা প্রাথমিক ভদ্রতার মধ্যে পরে, যেটা তিনি জানেন না। কর্মচারীদের সম্মান করতে শিখুন… এমন অজস্র কটূক্তি করা হয়েছে শহিদের উদ্দেশে।

কেউ কেউ তো আবার বলছেন, ছবি মুক্তির আগে ওটাও বোধহয় একটা পাবলিসিটি স্টান্ট-ই ছিল। কবীর সিংয়ের দাম্ভিক চরিত্র থেকে তিনি বোধহয় বের হতেই পারেননি, এমনটাই শোনা যাচ্ছে। প্রসঙ্গত, সদ্য মুক্তি পেয়েছে ‘কবীর সিং’-এর টিজার। ছবিটি পরিচালনা করেছেন সন্দীপ ভাঙ্গা। তেলুগু ছবি ‘অর্জুন রেড্ডি’র রিমেক এটি। তেলুগু ছবিটির পরিচালকও তিনিই। চিত্রনাট্যও সন্দীপ ভাঙ্গারই লেখা। ড্রাগের নেশায় বুদ হওয়া ডাক্তারি ছাত্রের কাহিনি নিয়ে লেখা হয়েছে ছবির প্লট। ২১ জুন মুক্তি পাবে ‘কবীর সিং’। শহিদের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন কিয়ারা আডবানী। 

View this post on Instagram

#shahidkapoor today at the airport

A post shared by Viral Bhayani (@viralbhayani) on


আর এস/ ১২ মে

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে