Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৪ মে, ২০১৯ , ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১২-২০১৯

গাড়ির নম্বর প্লেটেই রয়েছে আপনার ভাগ্য!

গাড়ির নম্বর প্লেটেই রয়েছে আপনার ভাগ্য!

নিউমেরোলজি বা সংখ্যাতত্ত্ব সম্পর্কে এই মুহূর্তে সারা পৃথিবীরই আগ্রহ প্রবল। নিজের নামের অক্ষর সংখ্যা, বাড়ির ঠিকানার সংখ্যাগুলি থেকে শুরু করে ব্যাংকের অ্যাকাউন্ট নম্বর পর্যন্ত ঘোরা-ফেরা করে নিউমেরোলজির কারিশ্মা। এমনকী আপনার গাড়ির নম্বরেও লুকিয়ে রয়েছে আপনার ভবিষ্যতের কথা, এমনটাই দাবি করে সংখ্যাতত্ত্ব। এবার জানা যাক, কী বলে গাড়ির নাম্বার প্লেট-

১ সংখ্যাটি সূর্যের প্রভাবাধীন। নম্বর প্লেটে সংখ্যাটি থাকলে গাড়ির মালিকের সরকারি চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। উল্টো দিকে, এমন সংখ্যা মালিকের আত্মসর্বস্ব চরিত্রের কথাও বলে। ২ সংখ্যাটি চন্দ্রাচ্ছন্ন। এমন সংখ্যা যার গাড়ির নম্বর প্লেটে থাকে, তিনি দূরযাত্রী। তারা শান্ত প্রকৃতির মানুষ। কিন্তু সেই সঙ্গে তারা বড় বেশী আবেগপ্রবণও।

৩ সংখ্যাটি বৃহস্পতির দ্বারা প্রভাবিত। এমন সংখ্যা গাড়ি-মালিকের ভবিষ্যৎ রাজনীতির সঙ্গে যুক্ত বলে জানায়। এরা মূলত আত্মগর্বী এবং অর্থ-সর্বস্ব হন। ৪-এর উপরে প্রভাব ফেলে রাহু। এমন ব্যক্তি অর্থবান হন। কিন্তু অর্থ-সংক্রান্ত সমস্যাও তাদের সারা জীবন তাড়া করে। জীবনে বার বার তারা ভুল সিদ্ধান্ত নেন। সম্পর্কঘটিত ব্যাপারেও অনেক ঝড়-ঝাপটা সইতে হয় এদের।

৫-এর উপরে বুধের প্রভাব। এরা তীক্ষ্ণবুদ্ধি, ব্যবসায় সফল। কিন্তু সেই সঙ্গে শিশুসুলভ আচরণ করে গোলমালও কম পাকান না। ৬ শুক্রের দ্বারা প্রভাবিত। সৃজনশীল, শিল্পী মনের অধিকারী। কিন্তু এরা খুব তাড়াতাড়ি নেশায় আসক্ত হয়ে পড়েন। নারীর সঙ্গেও ঝামেলা এদের নিত্যসঙ্গী।

৭-এর অধিপতি কেতু। নম্বর প্লেটে এই সংখ্যা থাকলে তার মালিককে আধ্যাত্মিক বলে ধরে নিতে হবে। কিন্তু আধ্যাত্ম্যই এদের পরিবার থেকে বিচ্ছিন্ন করে রাখে। গুনাগারও দিতে হয়। ৮ সংখ্যাটি শনির অধীন। এমন সংখ্যাওয়ালা গাড়ির মালিকের সহজাত নেতৃত্বদানের ক্ষমতা থাকে। উল্টো দিকে এরা আর্থিক ক্ষেত্রে বিশেষ সুবিধা করতে পারেন না।

৯-এর মালিকানা মঙ্গলের। এরা প্রখর বুদ্ধির অধিকারী। দ্রুত সিদ্ধান্ত নিতে পারেন। জীবনে উন্নতিও করেন। কিন্তু এদের জীবনে দুর্ঘটনা-যোগ লেগেই থাকে। ০-সংখ্যাটিকে কোন গ্রহই প্রভাবিত করে না। এই সংখ্যা যাদের গাড়িতে, তাদের জীবন ওঠা-নামায় পূর্ণ। তবে এরা প্রায়শই ভাগ্যবান হন। অভিষ্ট প্রাপ্তিতে এদের অসুবিধা হয় না। তবে এদের জীবনে দুর্ভাগ্যও আসে বিনা নোটিশে। হঠাৎই নিঃস্ব করে দিয়ে চলে যায়।

আর এস/ ১২ মে

জানা-অজানা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে