Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ , ২৮ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১০-২০১৯

পুলিশ থেকে বাঁচতে দেয়ালের ফাঁকে আটকে গেল মাদক বিক্রেতা

পুলিশ থেকে বাঁচতে দেয়ালের ফাঁকে আটকে গেল মাদক বিক্রেতা

চাঁদপুর, ১০ মে- পুলিশের হাত থেকে বাঁচতে দুই বিল্ডিংয়ের ফাঁকে লুকাতে গিয়ে আটকে যাওয়া এক মাদক বিক্রেতাকে আড়াই ঘণ্টার চেষ্টায় উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টায় চাঁদপুরের শাহরাস্তি উপজেলার উত্তর ঠাকুর বাজারে এ ঘটনাটি ঘটে।

ওই মাদক বিক্রেতার নাম কাজী খোকন প্রকাশ ওরফে সিস্টেম খোকন। শাহরাস্তি ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট তাকে উদ্ধার করতে সক্ষম হয়।

জানা যায়, বৃহস্পতিবার রাতে সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সারকেল) মো. শেখ রাসেলের নেতৃত্বে মাদকবিরোধী অভিযান চালায়। এ সময় পৌরসভার পূর্ব উপলতা কাজী বাড়ির খোকন ওরফে সিষ্টেম খোকন (৫২) পুলিশের উপস্থিতি টের পেয়ে নিজেকে লুকাতে ঠাকুর বাজারের দুই বিল্ডিংয়ের ভেতরে আশ্রয় নেন। প্রথমে ঢুকতে পারলেও পরে আর বের হতে পারছিলেন না সিস্টেম খোকন। মাঝখানে মরণ ফাঁদে আটকে যান তিনি।

পুলিশ তাকে উদ্ধারে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। আটকে যাওয়া খোকনকে বাঁচাতে ছুটে আসে স্থানীয় ফায়ার সার্ভিস।

এদিকে, আটকেপড়া মাদক বিক্রেতার শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে দেয়ালে ড্রিল করে তাকে খাওয়ার পানি এবং চার্জার ফ্যানের মাধ্যমে বাতাস দেয়া হতে থাকে।

আড়াই ঘণ্টার চেষ্টায় শাহরাস্তি ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট তাকে উদ্ধার করতে সক্ষম হয়।

উদ্ধারের সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. শেখ রাসেল, অফিসার ইনচার্জ মো. শাহ আলমসহ পুলিশের অন্যান্য অফিসার উপস্থিত ছিলেন। উদ্ধারের পর রাত দেড়টায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. শেখ রাসেল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে যাই এবং ওই বিল্ডিংয়ের সম্ভাব্য সকল কক্ষ তল্লাশি করি। একপর্যায়ে খোকনকে দুই বিল্ডিংয়ের ফাঁকে আটকে থাকতে দেখি এবং প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা করে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট যৌথভাবে উদ্ধার অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে।

সিস্টেম খোকনের বিরুদ্ধে মাদকের নিয়মিত মামলা রুজু করা হবে বলে নিশ্চিত করেছেন এসপি মো. শেখ রাসেল।

সূত্র: বিডি প্রতিদিন
এমএ/ ০৮:৪৪/ ১০ মে

চাঁদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে