Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ , ১ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-০৯-২০১৯

পাকিস্তানি পতাকা গায়ে জড়িয়ে ছবি, বিতর্কে ভারতীয় অভিনেত্রী

পাকিস্তানি পতাকা গায়ে জড়িয়ে ছবি, বিতর্কে ভারতীয় অভিনেত্রী

মুম্বাই, ০৯ মে- বিতর্ক তৈরি হবে, আর তাতে তিনি থাকবেন না, তা আবার হয় নাকি? তিনি রাখি সাওয়ান্ত। ইনস্টাগ্রামে নতুন ছবি দিয়ে ফের বিতর্ক উসকে দিয়েছেন বলিউডের এই ড্রামা কুইন। ছবিতে দেখা যাচ্ছে একটি পাকিস্তানি পতাকাকে দিয়ে শরীর মুড়িয়ে রেখেছেন তিনি।

তার পরেই প্রকাশিত হয়েছে তাঁর বিতর্কিত ভিডিও। যাতে তিনি বলছেন একটি ফিল্মের শুট্যিং করার জন্য পাকিস্তানের পতাকা নিয়ে ছবি তুলতে হয়েছে তাঁকে। ধারা ৩৭০ নামক ছবিটিতে এক পাকিস্তানি মহিলার চরিত্রে অভিনয় করছেন তিনি। তাই পাকিস্তানি পতাকা গায়ে জড়িয়ে তাঁকে ছবি তুলতে হয়েছে। তবে ভারতকে তিনি ভালবাসেন।

ছবি নিয়ে স্বাভাবিক ভাবেই শুরু হয়েছে বিতর্ক। খোলামেলা পোশাকে রাখিকে পাকিস্তানি পতাকা ধরে থাকতে দেখে অনেক পাকিস্তানি নাগরিকই মুখ খুলেছে। ইনস্টাগ্রামে রাখির ছবির নীচে একাধিক বিদ্রুপ ভরা কমেন্ট পড়েছে। একজন লিখেছেন, আপনি কোনওভাবেই পাকিস্তানের সংস্কৃতি বা তার সভ্যতা সম্পর্কে জানেন না। তাই তার প্রতিনিধি হওয়ার চেষ্টাও করবেন না। ইসলাম মহিলাদের এই ধরণের পোশাক পরার অনুমতি দেয় না। তাই এই চরিত্রের সঙ্গে আপনি মোটেও খাপ খাচ্ছেন না।


তার উত্তরে রাখির জবাব, আপনার যদি এই ফিল্ম নিয়ে সমস্যা থাকে, তাহলে আমার ইনস্টাগ্রাম থেকে বেরিয়ে যেতে পারেন।

এর আগেও, একাধিকবার নানা বিতর্কে জড়িয়েছেন কন্ট্রোভার্সি ক্যুইন রাখি। গত বছরই পাবলিসিটির চক্করে নিজেকেই ঘায়েল করে বসেন মিস সাওয়ান্ত।

হরিয়ানার, পঞ্চকুলায় Continental Wrestling Entertainment (CWE) match -এ অতিথি হিসেবে গিয়েছিলেন তিনি। তবে কোনও ইভেন্টে উপস্থিত থেকেও নিঃশব্দে বেরিয়ে আসার মানুষ তিনি নন। কিছু একটা গণ্ডগোল তিনি বাধাবেনই। সেখানে যেতেই এক মহিলা কুস্তিগিরকে চ্যালেঞ্জ করে বসলেন তিনি।

চ্যালেঞ্জ করে বলেছিলেন যে রাখি তাকে রিং থেকে নক আউট করতে পারেন। রাখির চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করেন তিনি। রিংয়ে দু'জনের উপস্থিতিতে ঘটে যায় বড়ো অঘটন। নিমেষের মধ্যে রাখিকে কাঁধে তুলে নেন সেই মহিলা। কাঁধে রাখিকে নিয়ে একবার পাক খেয়ে আছাড় মারলেন মাটিতে।

সেই আছাড় খাওয়ার পর দর্শকমহল ভেবেছিলেন তিনি উঠে দাঁড়াবেন। তেমন কিছুই হয়নি। মিনিটখানেক মাটিতে শুয়েই কাতরাতে শুরু করেন রাখি। যদিও তত্‍ক্ষণাত হাসপাতালে নিয়ে যাওয়ার পর তিনি সুস্থ হয়ে ওঠেন। রেসলিংয়ের ভিডিওটি দেখে নেটিজেন দাবি করেছেন রাখির সবটাই নাটক। মার খাওয়া থেকে শুরু করে কাতড়ানো, হাসপাতালে যাওয়া। লাইমলাইটে থাকার জন্য রাখি সব করতে পারেন।

আর/০৮:১৪/০৯ মে

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে