Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৫ জুলাই, ২০১৯ , ৩১ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-০৭-২০১৯

পরীক্ষায় পাসের মিষ্টি কিনতে গিয়ে প্রাণ হারালো ২ বন্ধু

পরীক্ষায় পাসের মিষ্টি কিনতে গিয়ে প্রাণ হারালো ২ বন্ধু

কক্সবাজার, ০৭ মে- চলতি বছরের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তারা। এই আনন্দে এক মোটরসাইকেলে করেই মিষ্টি কিনতে গিয়েছিলেন চার বন্ধু। কিন্তু মিষ্টি কিনে ফেরার পথে বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছেন দুজন।

আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে কক্সবাজারের ঈদগাঁহ ফরিদ আহমদ কলেজ এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় আরও দুই বন্ধু আহত হয়েছেন।

নিহতরা হলেন- রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের কালিরছড়া এলাকার মোহাম্মদ ইমরান (১৬) ও মোহাম্মদ রাহুল (১৭)। আহতরা হলেন- তাদের বন্ধু মোহাম্মদ জয়নাল ও মোহাম্মদ শামীম। হতাহতরা সবাই সোমবার প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে উত্তীর্ণ হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর উপজেলার ঈদগাঁহ পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ এসআই সঞ্জিত চন্দ্র নাথ। তিনি জানান, এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ চার বন্ধু মোটরসাইকেলে করে মিষ্টি কিনতে গিয়েছিল ঈদগাঁহ স্টেশনে। ফেরার পথে চট্টগ্রামুখী হানিফ পরিবহনের একটি বাস তাদের বিপরীত দিক থেকে ধাক্কা দেয়। এতে এক মোটরসাইকেলে থাকা চার বন্ধু আহত হয়।

পরে স্থানীয়রা তাদের মালুমঘাট ক্রিশ্চিয়ান মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে দুজনকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে রাহুল এবং হাসপাতালে পৌঁছানোর পর ইমরান মারা যান। আহত দুজনকে মালুমঘাট ক্রিশ্চিয়ান মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে দুর্ঘটনার পর সড়ক অবরোধ করে বাসটিতে আগুন ধরিয়ে দেয় ক্ষুব্ধ জনতা। খবর পেয়ে পুলিশ বাসের আগুন নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়ে গেছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

আর/০৮:১৪/০৬ মে

কক্সবাজার

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে