Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ , ৩ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-০৬-২০১৯

৮ বছর ধরে ছদ্মনামে ফুল ও কেক উপহার পাচ্ছি: মুক্তি

ইমরুল নুর


৮ বছর ধরে ছদ্মনামে ফুল ও কেক উপহার পাচ্ছি: মুক্তি

ঢাকা, ০৬  মে- শোবিজে আলোর রোশনাই ছড়িয়ে অভিনেত্রীদের হারিয়ে যাওয়া নতুন কিছু নয়। অনেকেই বিয়ে করে বা দেশের বাইরে গিয়ে অভিনয়ে আর ফিরেন নি। এই তালিকাটা বেশ দীর্ঘই। তবে এর মধ্যে অনেকেই আছেন যারা কিনা অনিয়মিত যাওয়া আসার মধ্যে থাকেন। অভিনয়টাকে মন থেকে ভালোবাসেন বলে হঠাৎ হঠাৎ ফিরে আসেন। তেমনি একজন মডেল ও অভিনেত্রী আয়েশা সালমা মুক্তি। অনেক দিন ধরেই আলোচনাতে ছিলেন না তিনি। নাচ ও মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও অভিনয় জগতে বেশ প্রশংসিত মুক্তি। অনেকটা সময় বিরতি দিয়ে গেল বছর থেকে অভিনয়ে নিয়মিত হয়েছেন। এখন অভিনয় নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি।

আজ রবিবার (৫ মে) এই অভিনেত্রীর জন্মদিন। জন্মদিনটি পরিবার এবং বন্ধু বান্ধবদের সঙ্গেই কাটাবেন। এর বাইরে তেমন কোন আয়োজন থাকে না। তবে বাড়ির মসজিদে প্রতিবারই দোয়া ও মিলাদের আয়োজন করা হয় বলে জানান মুক্তি। এবারও তাই করা হয়েছে। এর বাইরে আজ বাসাতে বন্ধু-বান্ধব ও পরিবার নিয়েই কেক কাটবেন তিনি।

মুক্তি বলেন, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত হচ্ছি এটাই পরম আনন্দের। এর বাইরে তেমন কোন আয়োজন করি না। পরিবার আর বন্ধুদের সাথেই সময়টা কাটাই। জন্মদিন মানেই নিজের জীবন থেকে আরও একটি বছর চলে যাওয়া এবং নতুন একটি বছর শুরু।

তারকাদের নিয়ে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের আগ্রহ সবসময়ই থাকে চরমে। পছন্দের শিল্পীদের জন্মদিন কিংবা বিশেষ দিনে তারকাদেরও রীতিমত চমকে দেন ভক্তরা। আর সেসব মধুমাখা স্মৃতি নিয়েই সামনের দিকে এগিয়ে চলেন তারকারা। জন্মদিন নিয়ে প্রত্যেক তারকারই কিছু মজাদার ঘটনা বা স্মৃতি থাকে। তেমনি রয়েছে আয়েশা মুক্তিরও।

জন্মদিনে মজার স্মৃতি নিয়ে তিনি বলেন, শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা আমি সবসময় সাদরে গ্রহণ করি। সবাই শুভেচ্ছা জানান। তারমধ্যে কিছু ব্যতিক্রম ঘটনা থাকে যেটা সত্যি আনন্দদায়ক। আমার জন্মদিনে প্রতিবছর কে যেন ছদ্মনামে আমার বাসার ঠিকানায় ফুল ও কেক পাঠায়। বিগত ৮ বছর ধরে এটা নিয়মিত হয়ে আসছে কিন্তু আমি এখনও জানি না সে কে! কিছু গোলাপ আর রজনীগন্ধা আর একটা কেক! এই থাকে তার উপহার। এছাড়া বিভিন্ন দিবসেও শুভেচ্ছা বার্তা পাই কিন্তু জন্মদিনে এমন উপহার সত্যি অনেক আনন্দের। কিন্তু এত বছর হলেও আজও জানতে পারি নি তার সম্পর্কে কিছুই। আমি অবশ্য সেভাবে খোঁজও করি নি।

জন্মদিনে গিফট পাওয়া আরও একটা আনন্দের মাত্রা যোগ করে এই তারকার জীবনে। প্রতিবারই নানানকিছু গিফট পান এই তারকা। তবে তার কাছে তার মায়ের দেওয়া উপহারই সবচেয়ে সেরা মনে হয়। হোক সেটা ভালোবাসা কিংবা কোন কানের দুল বা পোশাক। এবারের জন্মদিনে মায়ের কাছ থেকে একটি গোল্ড লকেট উপহার পেয়েছেন এই অভিনেত্রী। এর আগে পেয়েছেন স্বর্ণের কানের দুল এবং পোশাক।

তিনি বলেন, সবাই তো অনেক কিছুই দেয় কিন্তু আমার মায়ের দেওয়া উপহার আমার কাছে সবচেয়ে সেরা। তার ভালোবাসাটাই আমার কাছে অনেক তৃপ্তির। জন্মদিনে সারপ্রাইজটা বেশ উপভোগ করি আমি।

প্রসঙ্গত, মুক্তি বর্তমানে সাজ্জাদ হোসেন দোদুল পরিচালিত মেগা সিরিয়াল ‘ছায়া বিবি’তে নিয়মিত অভিনয় করছেন। এরইমধ্যে তার অভিনীত রাকেশ বসু পরিচালিত ‘শেষ ভালো যার’ নাটকটি বিটিভিতে প্রচার শেষ হয়েছে। সর্বশেষ তিনি গত বছর আনজাম মাসুদের নির্দেশনায় একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। মুক্তি অভিনীত সর্বশেষ সিনেমা শাহাদাৎ হোসেন লিটনের ‘জোর করে ভালোবাসা হয়না’। এছাড়া আশরাফ শিশিরের দীর্ঘ সিনেমা ‘আমরা একটি সিনেমা বানাবো’তেও কাজ করেছেন তিনি। দুই বছর আগে কাজ ছবিটিতে কাজ করলেও এখনও ছবিটির শুটিং শেষ হয়নি।

আর/০৮:১৪/০৬ মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে