Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২১ জুলাই, ২০১৯ , ৬ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-০৫-২০১৯

প্রযোজনায় আসছেন মুমতাহিনা টয়া

ইমরুল নুর


প্রযোজনায় আসছেন মুমতাহিনা টয়া

ঢাকা, ০৫ মে- তরুণ প্রজন্মের তারকা মডেল ও অভিনেত্রী মুমতাহিনা টয়া। বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম তিনি। স্নিগ্ধ রূপের সৌন্দর্য আর অভিনয় গুণে বর্তমান প্রজন্মের কাছে প্রিয় মুখ এই অভিনেত্রী। লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগীতার মাধ্যমে শোবিজে পা রাখলেও একটি মুঠোফোনের বিজ্ঞাপনে নজর কাড়েন তিনি। এরপর নাটক ও টেলিফিল্মে অভিনয় শুরু করেন। এছাড়াও বেশ কিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন এ অভিনেত্রী। বর্তমানে টেলিভিশন নাটক এবং টেলিফিল্মের কাজ নিয়েই বেশি ব্যস্ত সময় পার করছেন তিনি।

সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলে ‘আমার আমি’ শিরোনামের একটি অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা টয়া। অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার উপস্থাপনায় এই অনুষ্ঠানে টয়ার সঙ্গে আরও একজন অতিথি হিসেবে ছিলেন সংগীত শিল্পী প্রীতম। সেখানে তারা তাদের কর্মব্যস্ততা, অবসর সময় ও নানান বিষয় নিয়ে আলোচনা করেছেন।

টয়ার শোবিজ ক্যারিয়ারের ৮ বছরে অনেক নাটক, টেলিফিল্ম, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও মিউজিক ভিডিওর মাধ্যমে বেশ প্রশংসা কুড়িয়েছেন। অভিনয় জীবনে এখনও অনেক কিছুই শেখার বাকি রয়েছে বলে সেখানে জানান তিনি। খুব শিগগিরই প্রযোজনায় আসতে যাচ্ছেন এই অভিনেত্রী।

প্রযোজনায় আসা নিয়ে মুমতাহিনা টয়া বলেন, ক্যামেরার পেছনে কাজ করতে ভালো লাগে আমার। কখনও পরিচালনায় আসব কিনা জানিনা তবে প্রযোজনায় আসার অনেক ইচ্ছে আছে আমার। কারণ আমার মনে হয় আমার ম্যানেজিং পাওয়ারটা অনেক ভালো। খুব সহজে সবকিছু ম্যানেজ করতে পারি আমি। আমি সবকিছু গুছিয়ে কাজ করতে পছন্দ করি আর সেটা পারিও। আমাকে অনেক পরিচালক ও প্রযোজকরাও বলেছে যে আমি নাকি এটা খুব ভালো পারি। আমি টাকা পয়সাও খুব ভালোভাবে গুছিয়ে নিতে পারি আবার কাজটাও আদায় করে নিতে পারি। সেইদিক থেকে আমার ইচ্ছে আছে প্রযোজনা করার। আর নিজের একটা প্রোডাকশন হাউজ করার ইচ্ছে আছে অনেক দিন ধরেই। ইতিমধ্যে এটা নিয়ে কাজ শুরু করে দিয়েছি।

তিনি আরও বলেন, আমি মিডিয়ার ক্যারিয়ারে অনেকখানি পথ পাড়ি দিয়ে এসেছি। অভিনয়টা তো করেই যাব তার পাশাপাশি ব্যবসা করবো। ছোট ছোট কিছু ব্যবসা করার প্ল্যানিং চলছে এখন। অনেক ভালো ভালো কাজ তো করেছি কিছু সেই জায়গা থেকে আরও ভালো কিছু করার চেষ্টা তো থাকবেই। আর খুব শিগগিরই প্রযোজনায় নেমে পড়বো।

যোগ করে আরও বলেন, যতদিন ধরেই অভিনয় করি না কেন। অভিনয়ে প্রতিদিনই কিছু না কিছু শেখার রয়েছে। অভিনয়ের কিন্তু শুরু কিংবা শেষ বলা যায় না, আমরা প্রতিদিনই শিখি প্রতিদিনই কাজ করি। সেইসাথে প্রতিটা কাজ থেকেই আমরা কিছু না কিছু শিখি। আমি এখনও নিজেকে একদম বড় মাপের কোন অভিনেত্রী বলতেই পারি না। যেহেতু অভিনয় নিয়ে আমার কোন প্রাতিষ্ঠানিক শিক্ষা ছিল না তাই যেই ৮ বছর ধরে কাজ করছি তার প্রতিটা দিনই আমি কিছু না কিছু শিখছি। প্রতিদিনের প্রতিটা চরিত্র আমাদের নতুন কিছু শেখায়। শুধু চরিত্রই আমাদেরকে শেখায় না, একটা প্রোডাকশন বয়ও অনেক কিছু শেখায়।

আর/০৮:১৪/০৫ মে

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে