Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯ , ৬ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-০৫-২০১৯

মালাইকা-অর্জুনের বিয়ে নিয়ে মুখ খুললেন পরিণীতি

মালাইকা-অর্জুনের বিয়ে নিয়ে মুখ খুললেন পরিণীতি

মুম্বাই, ০৫ মে- বেশ কয়েক মাস ধরেই অর্জুন কাপুর ও মালাইকা অরোরার বিয়ের গুঞ্জন চলছে। এর আগে শোনা গিয়েছিল, ১৯ এপ্রিলেই বিয়ের পিঁড়িতে বসবেন এ যুগল। সে গুঞ্জন মিথ্যা প্রমাণিত হয়। পরে গুঞ্জন ছড়ায়, আগামী জুনে বিয়ের জন্য দিন-তারিখ খুঁজছেন তাঁরা। সেই গুঞ্জন নাকচ করে দেন অর্জুন কাপুর। এবার এ বিষয়ে মুখ খুললেন অর্জুনের বন্ধু, বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া।

সম্প্রতি অনিতা শ্রফের চ্যাট শো ‘ফিট আপ উইথ দ্য স্টারস’-এর দ্বিতীয় মৌসুমের একটি পর্বে অতিথি হয়েছিলেন পরিণীতি চোপড়া, যিনি অর্জুন কাপুরের ঘনিষ্ঠ বন্ধু বলে পরিচিত। সেখানে মালাইকা-অর্জুনের বিয়ে নিয়ে প্রশ্ন করেন সঞ্চালক।

উত্তরে পরিণীতি চোপড়া বলেন, ‘ও (অর্জুন কাপুর) বিয়ে করবে কি না, তা আমার জানা নেই।’

সপ্তাহ দুয়েক আগে মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে মালাইকা ও অর্জুনকে দেখা যাওয়ার পর অন্তর্জালে গুঞ্জন ছড়ায়, মা হতে চলেছেন মালাইকা।

অনেকের বিশ্বাস, এরই মধ্যে মালাইকা-অর্জুন বিয়ে সেরে ফেলেছেন। গত এপ্রিলের শুরুতে মালদ্বীপ ভ্রমণ শেষে মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে দেখা যায় এ দুই তারকাকে। সেই থেকে গুঞ্জন আরো জ্বালানি পায়।

কয়েক দিন আগে বিয়ের গুঞ্জন প্রসঙ্গে জিজ্ঞাসার জবাবে সংবাদমাধ্যম ডিএনএকে অর্জুন কাপুর বলেন, ‘আমার বিয়ের বিষয়টি এমন কিছু হয়ে পড়েনি যে আমাকেও এ ব্যাপারে কথা বলতে হবে। সত্যি বলছি, যদি বিয়েই করতাম, মানুষ জানত। আপাতত বলার কিছু নেই, এ ব্যাপারে লুকানোরও কিছু নেই।’

‘গুন্ডে’ তারকা পরিষ্কার ভাষায় জানিয়ে দেন, জুনে বিয়ের পিঁড়িতে বসছেন না তিনি। ‘আমার বয়স তেত্রিশ এবং যদি আমি কিছু বলি, তা আপনাকে গ্রহণ করতেই হবে। বিয়ের জন্য তাড়াহুড়ো নেই আমার। বিয়ে বিশাল কমিটমেন্টের ব্যাপার। যেদিন প্রস্তুত হব, সেদিনই করব,’ বলেন অর্জুন।

‘কফি উইথ করণ’-এর একটি পর্বে মালাইকা অরোরা সরাসরিই বলেছিলেন, অর্জুন কাপুরকে পছন্দ করেন তিনি, তা যেভাবেই হোক। এরপরই নির্মাতা-প্রযোজক ও সঞ্চালক করণ জোহর ইঙ্গিত দেন, ইন্ডাস্ট্রিতে আর একটি বিয়ের আয়োজন হতে চলেছে। ওই শোর চূড়ান্ত পর্বে কারিনা কাপুর খানকে করণ জিজ্ঞেস করেন, মালাইকার বিয়েতে তিনি কন্যাযাত্রী হবেন কি না। যদিও কারিনা ওই প্রশ্নের সরাসরি জবাব দেননি।

২০১৭ সালে মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। আর এরপর দুজনই নতুন জীবনে প্রবেশ করেন। মালাইকা খুঁজে পান অর্জুন কাপুরকে। আর মালাইকার সাবেক স্বামী আরবাজ খানও খুঁজে পেয়েছেন নতুন সঙ্গী। ইতালির মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর।

এ বছর অর্জুন কাপুরের হাতে রয়েছে তিনটি সিনেমা—‘ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড’, ‘সন্দীপ অউর পিংকি ফারার’ ও ‘পানিপথ’। আর মালাইকা অরোরাকে সর্বশেষ ‘পটাকা’ সিনেমার ‘হ্যালো হ্যালো’ গানে দেখা গিয়েছে।

আর এস/ ০৫ মে

 

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে