Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৫ জুলাই, ২০১৯ , ৩১ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-০৫-২০১৯

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা পাচারকারী নিহত

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা পাচারকারী নিহত

কক্সবাজার, ০৫ মে- কক্সবাজারের টেকনাফে বিজিবির চেকপোষ্ট সংলগ্ন এলাকায় বন্দুকযুদ্ধে মোঃ আব্দুল্লাহ (২৪) নামে এক ইয়াবা পাচারকারী নিহত হয়েছেন।

রোববার ভোর পৌনে ৫টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিণড্রাইভ সড়কের খুরেরমুখ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল্লাহ উপজেলার পুরাতন পল্লান পাড়া এলাকার আবদুর রশিদের ছেলে। এসময় ঘটনাস্থল থেকে নিহতের ব্যবহৃত মোটর সাইকেল, ইয়াবা ট্যাবলেট, আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার করা হয়েছে।

টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান এ প্রতিবেদককে জানান, মেরিন ড্রাইভ রোডে অবস্থিত খুরেরমুখ চেকপোষ্টে কর্মরত বিজিবির টহলদল ভোর পৌনে ৫টার দিকে ৩ জন ব্যক্তিকে দক্ষিণ দিকে হতে একটি মোটর সাইকেল নিয়ে আসতে দেখে।

এসময় টহল দল তাদের থামার জন্য নির্দেশ দিলে তারা মোটর সাইকেল না থামিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় বিষয়টি সিগন্যাল সেটের মাধ্যমে ২ কিলোমিটার উত্তররের খোনকার পাড়া চেকপোষ্টের টহল দলকে জানানো হয়।

সেখানেও থামানোর সিগন্যাল দেওয়া হলে মোটার সাইকেল আরোহী ইয়াবা পাচারকারীরা টহল দলকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। এ সময় বিজিবি আত্মরক্ষার্থে কৌশলগত অবস্থান নিয়ে পাল্টা গুলিবর্ষণ করে।

এতে অস্ত্রধারী চোরাকারবারীরা গুলি করতে করতে মটর সাইকেল নিয়ে মেরিন ড্রাইভ রোডের পূর্ব পাশে পড়ে যায় এবং উভয় পক্ষের মধ্যে প্রায় ৫-৭ মিনিট গুলি বিনিময় চলে।

পরবর্তীতে গুলির শব্দ থামার পর টহলদলের সদস্যরা এলাকা তল্লাশী করে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় মেরিন ড্রাইভ রোডের পাশে পড়ে থাকতে দেখতে পায় এবং এসময় ১০ হাজার ইয়াবা ট্যাবলেট, একটি দেশীয় বন্দুক, এক রাউন্ড তাঁজা কার্তুজ ও একটি রেজিষ্টেশন বিহীন মটর সাইকেল জব্দ করে।

ওই ঘটনায় বিজিবি’র টহলদলের দুই জন সদস্য সামান্য আহত হন। পরবর্তীতে টেকনাফ মডেল থানায় খবর দেয়া হয় ও পুলিশের সহযোগিতায় গুলিবিদ্ধ ব্যক্তিকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন।

বিজিবি কর্মকর্তা লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান এ  আরও জানান, আহত বিজিবির দুই সদস্যকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

আর/০৮:১৪/০৫ মে

কক্সবাজার

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে