Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯ , ৭ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-০৫-২০১৯

উৎসবমুখর পরিবেশে মসিক নির্বাচন চলছে

উৎসবমুখর পরিবেশে মসিক নির্বাচন চলছে

ময়মনসিংহ, ০৫ মে- উৎসবমুখর পরিবেশে রবিবার (৫ মে) সকাল ৮টা থেকে ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক) এর প্রথম নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল ৪টা পর্যন্ত। সকাল থেকে প্রতিটি কেন্দ্রে ভোটার উপস্থিতি রয়েছে চোখে পড়ার মতো। ভোটারদের লাইনে দাঁড়িয়ে শৃঙ্খলাবদ্ধভাবে ভোট দিতে দেখা গেছে।

মেয়র পদে কোনও প্রার্থী না থাকায় আওয়ামী লীগ প্রার্থী ইকরামুল হক টিটু এরই মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছেন। এখন শুধু কাউন্সিলর পদে নির্বাচন হচ্ছে। নির্বাচনে ৩৩ ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ২৪২ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৭০ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোটার সংখ্যা ২ লাখ ৯৬ হাজার ১০৩ জন।


রিটার্নিং অফিসার আলীমুজ্জামান জানান, ১২৭ ভোটকেন্দ্রে একযোগে সকাল ৮টা থেকে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ শুরু হয়েছে। এখন পর্যন্ত কোথাও কোনও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন জানান, অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে প্রতিটি ভোটকেন্দ্রে ১০ জন আনসার ও তিনজন করে পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়া নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাসহ সংশ্লিষ্ঠ সবার নিরাপত্তায় ২২ প্লাটুন বিজিবি, র‌্যাবের ৩৩টি মোবাইল টিম, পুলিশের ৩৩টি মোবাইল টিম ও ১১টি স্টাইকিং ফোর্স মোতায়েন আছে।


তিনি আরও জানান, নির্বাচনের সময় সব ধরনের অপরাধ নিয়ন্ত্রণে এবং অপরাধীদের আইনের আওতায় এনে সাজা প্রদানে ১৬ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাঠে আছেন।

সূত্র: বাংলা ট্রিবিউন

আর/০৮:১৪/০৫ মে

ময়মনসিংহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে