Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২০ জুলাই, ২০১৯ , ৫ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-০৪-২০১৯

নিজেকে অভিনয়ে ব্যস্ত করে তুলতে পেরেছি এটাই আত্মতৃপ্তি: আফ্রি

ইমরুল নুর


নিজেকে অভিনয়ে ব্যস্ত করে তুলতে পেরেছি এটাই আত্মতৃপ্তি: আফ্রি

ঢাকা, ০৪ মে- মডেল ও অভিনেত্রী আফ্রি সেলিনা এখন শোবিজে বেশ ব্যস্ত সময় পার করছেন। মাঝখানে বিরতি দিয়ে খুব কম কাজ করলেও এখন পুরোটা মনযোগ দিয়েছেন অভিনয়ে। এই সময়ের দর্শকপ্রিয়তায় অভিনয়ে ব্যস্ততা বেড়েই চলেছে তার। গেল ভালোবাসা দিবসে বেশ কিছু কাজে প্রশংসিত হয়েছেন তিনি। বিশেষ করে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিরকুট’, খণ্ড নাটক ‘শনিবারের চোর’ এবং কণ্ঠশিল্পী শহীদ ও শুভমিতার মিউজিক্যাল ফিল্ম ‘পত্রমিতা’য় কাজ করে বেশ প্রশংসা কুড়ান এই অভিনেত্রী। কাজগুলোতে তার অনবদ্য অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে।

সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন আফ্রি। প্যারাসুট হেয়ার ব্র্যান্ডের এই বিজ্ঞাপনচিত্রে নতুনত্ব নিয়ে হাজির হয়েছেন তিনি। রাজধানীর উত্তরায় শুটিং সম্পন্ন হওয়া এই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন রাসেল শিকদার।

বিজ্ঞাপনটি নিয়ে আফ্রি বলেন, এখব খুব সিলেক্টিভ কাজ করছি। নিজের করা কাজগুলো নিয়ে এখন আমি অনেকটা সচেতন। আর এই বিজ্ঞাপন্টিতে কাজ করে খুব ভালো লেগেছে। এই নির্মাতার সাথে আমার দ্বিতীয় কাজ। এর আগে একই নির্মাতার কাজের জন্য আমি অ্যাওয়ার্ড পেয়েছি।

এছাড়াও কিছুদিন আগে প্রকাশিত হল তার অভিনীত ‘চারকাহন’ নাটক। মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত এই নাটকটিতে অভিনয়ের জন্য প্রশংসা পাচ্ছেন আফ্রি। ভালোবাসা দিবসের আগে নেটফ্লিক্সে শিহাব শাহীন পরিচালিত ওয়েব সিরিজ ‘দ্বিতীয় কৈশোর’ এ অভিনয় করেও প্রশংসিত হন আফ্রি সেলিনা। এছাড়াও গেল বছর ইউরোপীয় কেটি ওয়েব সিরিজে কাজ করেছেন আফ্রি। ছয় পর্বের ‘টিনটিন’ ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন ইউরোপের দেশ মাল্টার নির্মাতা রে। এখন আসছে ঈদের বেশকিছু নাটক নিয়ে এখন ব্যস্ত রয়েছেন তিনি।

নাটকের পাশাপাশি মিউজিক ভিডিওতেও সরব আফ্রি। আসিফ আকবরের ‘আগুন’ গানে মডেল হয়ে তুমুল আলোচনায় ছিলেন তিনি। এরপর একই গায়কের ‘দুই দুইবার’ গানে মডেল হয়ে ফের আলোচনায় আসেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি প্রকাশিত হওয়া আসিফের ‘ভালোবাসি জানটা’ গানেও তার গ্ল্যামারাস উপস্থিতি শ্রোতা-দর্শককে মুগ্ধ করেছে। নানান কাজের মাধ্যমে নিজেকে এখন একটু অন্যরকমভাবেই উপস্থাপন করার চেষ্টা করেছেন। আর তাই তার প্রতিও নির্মাতাদের আগ্রহ বাড়ছে। বাড়ছে আফ্রি সেলিনার কাজ।

আফ্রি বলেন, আমি এখন একজন পেশাদার অভিনেত্রী। অভিনয়ের বাইরে আপাতত আর কোনো কিছু নিয়েই ভাবছি না। একটু একটু করে নিজেকে অভিনয়ে ব্যস্ত করে তুলতে পেরেছি এটাই আমার আত্মতৃপ্তি। ভাবতে বেশ ভালোই লাগে এখন বেশ ভালো ভালো কাজ করছি। হোক সেটা নাটক, শর্টফিল্ম কিংবা মিউজিক ভিডিও। তবে আমি সত্যিকার অর্থেই একজন ভালো অভিনেত্রী হতে চাই। অভিনয়ের পথচলায় আমি জয়া আপার আদর্শকে অনুসরণ করার চেষ্টা করি। সবার সহযোগিতায় নিজেকে একজন অন্যতম অভিনেত্রীতে পরিণত করতে চাই।

আফ্রি সেলিনার জন্ম দিল্লিতে হলেও পাঁচ বছর বয়সে বাংলাদেশে চলে আসেন তিনি। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘অন্যপথ’। নাঈম তালুকদারের পরিচালনায় এই ছবিতে আফ্রি অভিনয় করেছিলেন ইন্দ্রনীল সেনগুপ্তের বিপরীতে। তবে ছবিটির কাজ এখনও অসম্পূর্ণ রয়ে গেছে। অনন্য মামুন নির্দেশিত আনিসুর রহমান মিলনের বিপরীতে ‘রোমান্স’ চলচ্চিত্রেও কাজ করেছেন তিনি। এছাড়াও ইদ্রিস হায়দার নির্দেশিত প্রথম চলচ্চিত্র ‘নীল ফড়িং’-এর কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রী আফ্রি সেলিনা। হাসান ইমাম পরিচালিত ‘কামরূপ কামাখ্যা’ চলচ্চিত্রে দেখা যাবে আফ্রিকে বলে জানা যায়। এই ছবিটিতে চিত্রনায়ক সিয়াম আহমেদের বিপরীতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন আফ্রি। আসছে সেপ্টেম্বরে ছবিটির শুটিং শুরু হবে বলে জানা যায়।

আর/০৮:১৪/০৪ মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে