Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২০ জুলাই, ২০১৯ , ৫ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-০২-২০১৯

যে কারণে নব্বই দশকের বলিউডকে সেরা বললেন কাজল

যে কারণে নব্বই দশকের বলিউডকে সেরা বললেন কাজল

মুম্বাই, ০২ মে- বলিউডের রুপালি পর্দায় দশকের পর দশক মাতিয়ে গেছেন খ্যাতিমান সব তারকারা। তারাদের আলোয় উজ্জ্বল ছিলো শোবিজ জগত। সে আলোর দ্যুতির ধারাবাহিকতা ধরে রেখেছেন হালের তারকারা।

তবে নব্বই দশককে বলিউডের সোনালি প্রজন্ম মনে করা হয়। সেই সময়ের তারকাদেরও জনপ্রিয়তা ছিলো আকাশ ছোঁয়া। নব্বই দশকের হিন্দি সিনেমা ও তারকাদের হাত ধরেই বলিউডে পৌঁছে গেছে দুনিয়াজুড়ে।

অভিনেত্রী কাজলও ইঙ্গিত দিলেন বলিউডে নব্বই দশকই সেরা ছিলো। সম্প্রতি ব্যাক্তিগত ইনস্টাগ্রাম একাউন্টে একটি ছবি প্রকাশ করেন কাজল। ১৯৯৭ সালে ‘ঈশক’ ছবির সেটে তোলা হয়েছিলো ছবিটি। সেখানে দেখা যায় মেকাপ আর্টিস্ট কাজলের মুখের সামনে আয়না ধরে আছে। কাজল তা দেখে ঠোঁটে লিপিস্টিক নিচ্ছেন।

সে ছবিটির ক্যাপশনে কাজল লিখেন ‘ফিরে যাই ঈশক’র সেটে। রৌদ্রময় দিন। একটি বড় ফোন, কোনো মেকাপ রুম বা ভ্যান থাকতো না আমাদের জন্য। মাঝে মাঝে এসব থাকলেও সেট থেকে থাকতো অনেক দূরে। তবুও আমরা দিনে ১৪ ঘন্টা রোদ বৃষ্টি অন্ধকার দিয়েও কাজ করে যেতাম এবং পরিচ্ছন থাকতাম। আমরাই বোধহয় সেরা ছিলাম।’

এমন কথা লিখেই পোস্টটির শেষ লাইনে প্রশ্ন ছুড়ে দিলেন শাহরুখ খান, আমির খান, জুহি চাওলা ও নিজের স্বামী অজয় দেবগনের প্রতি। বললেন নব্বই দশকের সব মানুষেরা একমত কিনা আমার সাথে?

তার উত্তরে অবশ্য কোনো প্রতিক্রিয়া দেখাননি ট্যাগ পাওয়া তারকারা। তবে ছবিটি বেশ পছন্দ করেছেন বলিউডপ্রেমীরা। 

সর্বশেষ কাজলকে দেখা গিয়েছিলো ‘হেলিকপ্টার এলা’ ছবিতে। এটি বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি। তবে কাজল প্রশংসিত হয়েছেন তার চরিত্রে।

আপাতত কাজল জানিয়েছেন ২ বছরের জন্য একটা বিরতি নিবেন তিনি। তারপর আবারও ভালো কিছু নিয়ে ফিরবেন।
 
আর এস/ ০২ মে

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে