Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯ , ৪ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-০২-২০১৯

মৃত্যুর আগ পর্যন্ত কুরআনের সঙ্গে থাকতে চান মিশা 

মৃত্যুর আগ পর্যন্ত কুরআনের সঙ্গে থাকতে চান মিশা 

ঢাকা, ০২ মে- মৃত্যুর আগ পর্যন্ত কুরআন প্রতিযোগিতার ১ নম্বর কর্মী হিসেবে থাকতে চান অভিনেতা মিশা সওদাগর। সম্প্রতি ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আহলুল হুফফাজ ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত জাতীয় হিফযুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এমনটিই জানিয়েছেন তিনি।

ত্রিশ পারা ও দশ পারা এই দুই দলে মোট ১৫০ জন থেকে ৯ জন প্রতিযোগীকে পুরস্কার প্রদান করা হয়। এর মধ্যে ত্রিশ পারা গ্রুপে চারজন এবং দশ পারা গ্রুপে পাঁচজনকে পুরস্কার প্রদান করা হয়। এ সময় ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার মেয়ে হুমাইরা মর্তুজা কুরআন তিলাওয়াত করে উপস্থিত সবাইকে শোনায়।

কুরআনের অনুষ্ঠানে উপস্থিত হতে পারায় আল্লাহ’র কাছে শুকরিয়া জানিয়ে মিশা বলেন, আমি অন্য একটি পেশার মানুষ কিন্তু আল্লাহ’র ভয় সবসময় আমার অন্তরে কাজ করে। কারণ আমি মুসলিম। আমার ধর্ম ইসলাম। আমি এখানে বসে শুধু ভাবছিলাম 'বাচ্চারা কি সুন্দর ভাবে তিলাওয়াত করছে'। ওদের তিলাওয়াত শুনে আমার হার্টবিট বেড়ে যাচ্ছিলো। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতায় মিডিয়া পার্টনার ছিল বাংলাভিশন বাংলাদেশ প্রতিদিন, কালের কণ্ঠ, ডেইলি সান, নিউজ টোয়েন্টিফোর, রেডিও ক্যাপিটাল। 

টাইটেল স্পন্সর ছিল বসুন্ধরা পেপার মিলস লিঃ পাওয়ার্ড বাই স্পন্সর ছিল গোল্ডমার্ক বিস্কুট, স্পন্সর ছিল গ্রিনলাইন পরিবহন, ইনফিনিটি মেগা মল, ইসলামী ব্যাংক, রয়েল কোচ ও প্রাণ ড্রিংকিং ওয়াটার। এ ছাড়াও  ইভেন্ট পার্টনার ছিল বাজ কমিউনিকেশন।

এমএ/ ০২:৩৩/ ০২ মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে