Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯ , ৭ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (3 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-০১-২০১৯

নায়িকাই আসল, বাকি সব ভুয়া!

নায়িকাই আসল, বাকি সব ভুয়া!

মুম্বাই, ০১ মে- সামাজিক যোগাযোগমাধ্যমে একটি চিত্তাকর্ষক ভিডিও শেয়ার দিয়ে ট্রেন্ড তালিকায় উঠে এলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। ভিডিওতে পরিণীতিকে উজ্জ্বল সবুজ শাড়ি পরা দেখা যাচ্ছে, যেন ‘যশরাজের নায়িকা’।

একসময় সিনেমায় নায়িকার লুক দেখেই সিনেপ্রেমীরা ধরে ফেলতেন সেই ছবি প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের ব্যানারে তৈরি। তাই বলিমহলে ‘যশরাজের নায়িকা’ শব্দবন্ধটি বেশ চালু।

কোনো প্রকার নকশা বা এমব্রয়ডারি ছাড়াই প্লেইন শাড়িতে পরিণীতিকে দারুণ লাগছে। ইউরোপের অন্যতম শীতল দেশ সুইজারল্যান্ড। তুষার ঝরছে। সেই তুষারছোঁয়ায় মনে জেগেছে প্রেম। নেপথ্যে বাজছে রোমান্টিক গান। তার তালে নাচছেন নায়িকা। এই দৃশ্য যশরাজের নায়িকাদের কথাই স্মরণ করিয়ে দিচ্ছে।

কিন্তু সত্যিই কি সুইজারল্যান্ডের ঝোড়ো তুষারমিশ্রিত বাতাসে শুট করলেন পরিণীতি চোপড়া?

সত্যটা জানালেন চোপড়াকন্যা নিজেই। বললেন, যশরাজ নায়িকার পাঠচক্র চলছে। উত্তর মুম্বাইয়ে মধ দ্বীপে ‘ভুয়া সুইজারল্যান্ড’ বানিয়ে এ শুট করেছেন। এ আবেদনময়ী আরো জানিয়েছেন, ৩৪ ডিগ্রির তীব্র গরমের মধ্যেই ‘ভুয়া তুষারপাত’, ‘ভুয়া বাতাস’ সৃষ্টি করে ‘মহাব্বতেন’ সিনেমার গান চলছে। তবে পরিবেশ যতই ভুয়া হোক, নায়িকা কিন্তু আসল! পরিণীতির ভাষায়, ‘রিয়েল ফিল্মি গার্ল!’ এই শুটের পর কেউ নাকি হাসি থামাতেই পারছিলেন না।

ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার দিয়েছেন পরিণীতি চোপড়া। এ পর্যন্ত ভিডিওটি দেখা হয়েছে ৩০ লাখ ৪৩ হাজারের বেশিবার। অসংখ্য মন্তব্য তো রয়েছেই।

পরিণীতি চোপড়াকে সর্বশেষ ‘কেসারি’ সিনেমায় দেখা গেছে। এতে তিনি অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধেছিলেন। ছবিটি বক্স অফিসে বিস্ময় সৃষ্টি করেছে। চলতি বছরের অন্যতম ব্লকবাস্টার এটি। সদ্যই বোন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তোলা একটি ছবি শেয়ার দিয়েছিলেন তিনি। ভাই সিদ্ধার্থ চোপড়ার বিয়ে উপলক্ষে দুই বোনের মিলন হয়েছিল। যা হোক, হবু কনের অসুস্থতার কারণে বিয়ে পিছিয়ে গেছে। 

 

এইচ/১৪:৫৮/০১ মে

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে