Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২৬ জুন, ২০১৯ , ১২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২৯-২০১৯

‘মিশন এক্সট্রিম’ সিনেমা নিয়ে বড় পর্দায় আসছেন ঐশী

‘মিশন এক্সট্রিম’ সিনেমা নিয়ে বড় পর্দায় আসছেন ঐশী

ঢাকা, ২৯ এপ্রিল- রাত-দিন অক্লান্ত পরিশ্রম করে, চেষ্টা করছি দর্শকদের সুন্দর একটি সিনেমা উপহার দেয়ার। এটা আমার প্রথম সিনেমা তাই সেরাটা দিয়ে চেষ্টা করেছি দর্শককে ভালো কিছু দেয়ার জন্য। কাজ করতে গেলে ভুল হবে, চেষ্টা করেছি ভুল-ত্রুটি এড়িয়ে চলতে। সিনেমার পথ সম্পর্কে অনেক কিছু বুঝে উঠতে পারিনি।

সোমবার (২৯ এপ্রিল) দুপুরে সংবাদ সম্মেলনে এভাবেই কথা গুলো বলছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী।

রাজধানীর এক‌টি রে‌স্তোরায় অনুষ্ঠিত হয় ‘মিশন এক্সট্রিম’ সিনেমার সংবাদ স‌ম্মেল‌ন। সেখানে উপস্থিত ছিলেন সিনেমার পুরো টিম। ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার ব্যাপক সাফল্যের পর আবারও পুলিশি অ্যাকশন নিয়ে নির্মিত হচ্ছে ‘মিশন এক্সট্রিম’ নামে সিনেমা।

টানা এক মাস শুটিং শেষে রবিবার (২৮ এপ্রিল) পর্যন্ত সিনেমার ৮৫ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। রাজধানীর মিরপুর, উত্তরা ও গাজীপুরের বেশ কয়েকটি স্থানে টানা একমাস চলে ‘মিশন এক্সট্রিম’র শুটিং। এ সিনেমাটির কাজ হয়েছে গোপনীয়তায়। শুটিংয়ের ভিডিও বা সিনেমা তো দূরের কথা, এর শিল্পীদের পোশাকের ধরণ প্রকাশ করতে দেয়া হয়নি।

‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রতিটি চরিত্র বেশ গুরুত্বপূর্ণ। সবাইকে ঘিরে তৈরি হয়েছে সিনেমার গল্প। আর মিস ওয়ার্ল্ড বাংলাদেশের ঐশীর পর হাতে অনেক সিনেমার প্রস্তাব আসলেও সেগুলো ফিরিয়ে দিয়ে যুক্ত হন ‘মিশন এক্সট্রিমে’।

সিনেমাটি নিয়ে ঐশী গণমাধ্যমকে বলেন, আমার প্রথম সিনেমা ‘মিশন এক্সট্রিম’। এর আগে আমার কাছে অনেক সিনেমার প্রস্তাব আসলেও আমি সে গুলো ফিরিয়ে দিয়েছি। আমি সিনেমা সম্পর্কে তেমন কিছুই জানিনা। প্রথম দিকে মনে হয়েছিল আমি কোন ভুল করছি না তো, কিন্তু এই সিনেমাতে কাজ করে মনে হলো না আমি সঠিক কাজই করেছি। একজন নতুন শিল্পী হিসেবে সিনেমার পুরো টিমসহ সহশিল্পী সবার কাছ থেকে অনেক সাপোর্ট পেয়েছি।

তিনি আরও বলেন, এই সিনেমাতে কাজ করতে গিয়ে আমি অনেক কিছু শিখেছি। গুণী অভিনয় শিল্পী তারিক আনাম খান স্যারের সাথে কাজ করতে পেরে আনন্দিত। শুটিং শুরুর আগে যখন আমরা ওয়ার্কশপ করেছি তখন তারিক স্যারের কাছ থেকে অনেক কিছু শিখেছি। এরপর আরেফিন শুভ ভাইয়া সেটে প্রতি মুহুর্তে অনেক সাপোর্ট দিয়েছেন, অনেক কিছু দেখিয়ে দিয়েছেন।

দর্শক চাহিদার উপর ভিত্তি করে সিনেমার গল্প বলার ধরণ, অ্যাকশন দৃশ্য চিত্রায়ন এবং বিভিন্ন দৃশ্যের জন্য অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার করা হয়েছে। ‘মিশন এক্সট্রিম’র কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন সানী সানোয়ার। সিনেমাটি পরিচালনা করছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

সংবাদ সম্মেলনে সিনেমার টিমের মধ্যে উপস্থিত ছিলেন আরিফিন শুভ, তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, মনোজ প্রামণিক, ইমরান সওদাগর, সুদীপ্ত, সানী সানোয়ার ও ফয়সাল আহমেদসহ সিনেমার সকল শিল্পী ও কলাকুশলী। এই সিনেমাতে আরও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, শহীদুজ্জামান সেলিম,ইরেশ জাকের, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, শামস সুমন প্রমুখ।

পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি। সিনেমার কাহিনীকার সানী সানোয়ার (পুলিশ সুপার, বাংলাদেশ পুলিশ) পুলিশের স্পেশাল পুলিশ ফোর্সের একজন অভিজ্ঞ সদস্য। তিনি তার পেশাগত (বাস্তব) জীবনের কিছু অভিজ্ঞতা থেকে অনুপ্রাণিত হয়ে এর গল্প লিখেছেন। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘ঢাকা অ্যাটাক’র কাহিনীকারও ছিলেন তিনি। ‘মিশন এক্সট্রিম’ হতে যাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’ টিমের দ্বিতীয় সিনেমা।

এমএ/ ১১:২২/ ২৯ এপ্রিল

মডেলিং

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে