Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৯ জুন, ২০১৯ , ৫ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২৯-২০১৯

ভোট দিতে পারলেন না অনন্যা পান্ডে!

ভোট দিতে পারলেন না অনন্যা পান্ডে!

নয়াদিল্লি, ২৯ এপ্রিল- ভারতের লোকসভা নির্বাচনের চতুর্থ ধাপের ভোট গ্রহণ চলছে আজ। পছন্দের প্রার্থীকে বিজয়ী করতে ভোটকেন্দ্রে মানুষের ভিড়। আজ সকাল ৭টা থেকে ভোট শুরু হয়, বলিউডের বেশ কয়েকজন তারকা ভোট দিতে যাওয়ার পথে ক্যামেরাবন্দি হয়েছেন। নবাগত অনন্যা পান্ডে প্রথমবার ভোট দিতে চেয়েছিলেন, কিন্তু পারলেন না!

ভোট দিতে না পারলেও ভারতবাসীর উদ্দেশে শক্তিশালী বার্তা দিয়েছেন বর্ষীয়ান অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা। দুই বছর আগেই ১৮ বছর পূর্ণ করেছেন এ তারকাকন্যা। প্রথমবার ভোট দেওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন। যা হোক, তাঁর স্বপ্ন পূরণ হতে আরো পাঁচ বছর অপেক্ষা করতেই হচ্ছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি সচেতনতামূলক বার্তা দিয়েছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে বলিউডে পা রাখতে চলা অনন্যা পান্ডে। তিনি বলেছেন, প্রত্যেক ভারতবাসীর উচিত ভোটে অংশ নিয়ে নির্বাচনী মৌসুমকে সফল করে তোলা।

অনন্যা লিখেছেন, ‘বন্ধুরা, আমাদের জন্য এটা গুরুত্বপূর্ণ সময়। নিজের ভোটটি দেওয়ার জন্য আমি খুবই উত্তেজিত ছিলাম। দুর্ভাগ্য, আমার আইডি সম্পর্কিত কিছু কারণে জানানো হলো, ভোট দিতে পারছি না। কিন্তু প্রত্যেককে উৎসাহ দিতে চাই, সবাই যেন নির্বাচনী প্রক্রিয়ায় অংশ নেন এবং দায়িত্ববান প্রার্থীকে যেন ভোট দেন!’

শুধু অনন্যা পান্ডেই নন, বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুরও ভোট দিতে পারছেন না। তিনি এখন যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন।

সুপারস্টার চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে বড়পর্দায় অভিষেক হতে চলেছে এ স্টার কিডের। এই ছবিতে আরো রয়েছেন টাইগার শ্রফ, আদিত্য সিল ও তারা সুতারিয়া।

সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় অনন্যা পান্ডে। তাঁর ভক্ত ও অনুরাগীর সংখ্যা অগণিত। অভিষেকের আগেই তিনি দ্বিতীয় সিনেমায় চুক্তি সেরে ফেলেছেন। ‘পতি, পত্নী অউর ওহ’ সিনেমায় তাঁর সহ-অভিনেতা ভূমি পেড়নেকার ও কার্তিক আরিয়ান।

সূত্র : বলিউড বাবল
এমএ/ ০৩:২২/ ২৯ এপ্রিল

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে