Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯ , ৫ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২৯-২০১৯

সিসি ক্যামেরায় ধরা পড়লো পুলিশের কাণ্ড

সিসি ক্যামেরায় ধরা পড়লো পুলিশের কাণ্ড

ময়মনসিংহ, ২৯ এপ্রিল- ময়মনসিংহের গৌরীপুরের রামগোপালপুর বাজারে মোবাইল রিচার্জ ব্যবসায়ী খোকন মিয়াকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে স্থানীয়দের হাতে ধরা পড়েছেন ৫ পুলিশ সদস্য। এ ঘটনার প্রতিবাদে স্থানীয় জনতা রামগোপালপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক একঘণ্টা অবরোধ করে রাখেন।

অবরুদ্ধদের মধ্যে চারজনের নাম জানা গেছে। এরা হলেন, আওয়াল, আনোয়ার, রুহুল আমিন ও কামরুল। তারা গৌরীপুর থানায় কর্মরত বলে জানা গেছে।

ব্যবসায়ী খোকন ও স্থানীয়দের অভিযোগ, রোববার রাত সাড়ে ১০টার দিকে সাদা পোশাকে পুলিশ পরিচয়ে রামগোপালপুর বাজারে ওই দোকানে কৌশলে ইয়াবা রেখে তাকে আটকের চেষ্টা করে তিন এসআই। এ সময় ব্যবসায়ী তাদের চ্যালঞ্জ করেন। বিষয়টি দোকানে লাগানো সিসি ক্যামেরায় ধরা পড়ে। পরে পুলিশ খোকনকে আটক করে নিয়ে যেতে চাইলে স্থানীয় ব্যবসায়ী ও উপস্থিত লোকজন বাঁধা দিলে পুলিশ কয়েকজনকে মারধর করে। এতে উত্তেজিত জনতা চার পুলিশ সদস্যকে স্থানীয় শ্রমিকলীগ আফিসে আটকে রাখেন। পরে ওই পুলিশ সদস্যদের বিচারের দাবিতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক একঘণ্টা অবরোধ করে রাখেন তারা।


গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাকের আহমেদ সিদ্দিকী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে প্রকৃত বিষয়টি জানতে চেষ্টা করছি। স্থানীয়দের সঙ্গে কথা বলেছি।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২৯ এপ্রিল

ময়মনসিংহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে