Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ , ১ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২৭-২০১৯

গভীর রাতে নারীর সঙ্গে দেখা, চেয়ারম্যানকে গণধোলাই

ফরমান শেখ


গভীর রাতে নারীর সঙ্গে দেখা, চেয়ারম্যানকে গণধোলাই

টাঙ্গাইল, ২৭ এপ্রিল- টাঙ্গাইলের সখীপুরে রাতের আঁধারে এক নারীর সঙ্গে দেখা করতে এসে জনতার গণধোলাইয়ের শিকার হয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান।

পরে গুরুতর আহত অবস্থায় পাশ্ববর্তী বাসাইল উপজেলার কাউলজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান হবি তালুকদারকে রাতেই উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের দাড়িয়াপুর মাজারপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বেশ কিছুদিন আগে বাসাইল উপজেলার কাউলজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হবি তালুকদার সখীপুর উপজেলার দাড়িয়াপুর মাজারপাড় এলাকার আজাহার উদ্দিনের মেয়ে শারমিন আক্তারের (২২) ডিভোর্জ বিষয়ে বেশ কয়েক দফায় শালিশী বৈঠক শেষে ডিভোর্জের ব্যবস্থা করে দেন তিনি। সে সুবাদেই ওই চেয়ারম্যান ও মেয়েটির মধ্যে মোবাইল ফোনে বার বার যোগাযোগ এক পর্যায়ে দুজনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ৮ টার দিকে মোটরসাইকেল যোগে ওই ইউপি চেয়ারম্যান গোপনে মেয়েটির সঙ্গে দেখা করতে এলে স্থানীয়রা কৌশলে গরু চোর দাবি করে চেয়ারম্যানকে ব্যাপক মারধর করে আটকে রাখেন। খবর শুনে রাতেই স্থানীয় মাতাব্বররা ঘটনাস্থল এসে চেয়ারম্যানকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

উপজেলার ৭নং দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনছার আলী আসিফ ও স্থানীয় ইউপি সদস্য ওয়াহাব আলী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

দাড়িয়াপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান এসএম শাইফুল ইসলাম শামীম বলেন, গণধোলাইয়ের খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে হবি চেয়ারম্যানকে উদ্ধার করা করা হয়। তবে বিষয়টি নিত্তান্তই ভুল বোঝাবুঝি বলে তিনি দাবি করেন তিনি।

কাউলজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হবি তালুকদার বলেন, ওই মেয়েটি বাড়ির পাশ দিয়েই আমি সখীপুর থেকে বাড়ি ফিরছিলাম। স্থানীয় জনতা আমাকে চিনতে না পেরে গরু চোর মনে করে আমার ওপর হামলা চালায়। পরে আমার পরিচয় নিশ্চিত হওয়ার পর তারা আমাকে ছেড়ে দেয়।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/২৭ এপ্রিল

টাঙ্গাইল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে