Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৯ মে, ২০১৯ , ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২৫-২০১৯

সবার কাছে দোয়া চাইলেন মাশরাফি

সবার কাছে দোয়া চাইলেন মাশরাফি

ঢাকা, ২৫ এপ্রিল- দরজায় কড়া নাড়ছে বিশ্বকাপ। দ্বিতীয়বারের মতো বিশ্বমঞ্চে বাংলাদেশকে নেতৃত্ব দিতে যাচ্ছেন মাশরাফি বিন মুর্তজা। তবে এ আসরে তার ভূমিকায় পরিবর্তন এসেছে। আগে ছিলেন শুধুই দলের অধিনায়ক। এখন দেশের একজন অভিভাবকও বটে।

সবশেষ জাতীয় নির্বাচনে জয়লাভ করে দেশের নীতিনির্ধারকদের একজন হিসেবে কাজ করছেন তিনি। ফলে ক্রিকেটের ফাঁকে নিজ এলাকার জন্য সময় বের করতে হয়।

স্বাভাবিকভাবেই সংসদ সদস্যের দায়িত্ব পালন করতে হয় মাশরাফিকে। এরই অংশ হিসেবে গেল বুধবার দুপুরে নড়াইল জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধীজনের সঙ্গে মতবিনিময় করেন তিনি। সেখানে বিশ্বকাপগামী দলের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন নড়াইল এক্সপ্রেস।

মাশরাফি বলেন, আগামী ৩০ মে থেকে শুরু হতে যাওয়া বিশ্বকাপে খেলতে যাচ্ছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন। আমরা যেন দেশের জন্য ভালো কিছু উপহার দিতে পারি।

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলবেন টাইগাররা। তাতেও দলকে নেতৃত্ব দেবেন মাশরাফি। দুই টুর্নামেন্টের জন্যই সবার কাছে দোয়া চেয়েছেন ম্যাশ।

সূত্র: যুগান্তর  

আর/০৮:১৪/২৫ এপ্রিল

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে