Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ , ৩০ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২৪-২০১৯

আন্দোলন জোরদারের আহবান জানালেন ড. কামাল

আন্দোলন জোরদারের আহবান জানালেন ড. কামাল

ঢাকা, ২৪ এপ্রিল- জনগণের অধিকার আদায়ের আন্দোলনকে আরো জোরদার করতে নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহবায়ক ড. কামাল হোসেন।

বুধবার রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেন তার চেম্বারে এক সংবাদ সম্মেলনে এ আহবান জানান। এরআগে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। প্রায় সোয়া ১ ঘণ্টাব্যাপী এ বৈঠক অনুষ্ঠিত হয়

কামাল হোসেন বলেন, নারী ধর্ষণ মহামারী আকার নিয়ছে। তাই আমরা মনে করি, আন্দোলন জোরদার করতে হবে। কারণ নারীদের অধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠার জন্য জনগণকে সক্রিয়ভাবে পথে নামতে হবে। আর আমরা সবাই ঐকমত্যে পৌঁছেছি যে, আমাদেরকে সক্রিয়ভাবে পথে নামতে হবে।

তিনি বলেন, ঐক্যবদ্ধ একটা উদ্যোগ নিয়ে দেশের মানুষের অধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠা করতে হবে। কারণ যারা আইন ভঙ্গ করছে তাদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী কোনো পদক্ষেপ নিচ্ছে না।

বৈঠকে গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহবায়ক ড. কামাল হোসেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরাম নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

এমএ/ ০৯:০০/ ২৪ এপ্রিল

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে