Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ মে, ২০১৯ , ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২৪-২০১৯

বিজেপিতে যোগ দিলেন অভিনেতা সানি দেওল

বিজেপিতে যোগ দিলেন অভিনেতা সানি দেওল

নয়া দিল্লী, ২৪ এপ্রিল- বিজেপিতে যোগ দিলেন বলিউড অভিনেতা সানি দেওল। মঙ্গলবার তিনি এ দলে যোগ দিয়ে বলেছেন, নরেন্দ্র মোদির মতো প্রধানমন্ত্রী আরো একবার প্রয়োজন ভারতে। তিনি আরো বলেছেন, আমার পিতা চলচ্চিত্র তারকা ধর্মেন্দ্র যেভাবে অটল (বিহারি বাজপেয়ী) জির সঙ্গে সম্পৃক্ত ছিলেন, আজ আমিও সেভাবে মোদিজির সঙ্গে যোগ দিলাম। তাকে বিজেপিতে স্বাগত জানান দলের সিনিয়র নেতা, প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সিতারামন। এ বিষয়ে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় রেলমন্ত্রী পিযুষ গয়াল। তিনি সানি দেওলের পিতা অভিনেতা ধর্মেন্দ্রর সঙ্গে কাজ করার স্মৃতি শেয়ার করেন। এ খবর দিয়েছে অনলাইন টাইমস অব ইন্ডিয়া।


সানি দেওল আরো বলেছেন, আমার পরিবারের (বিজেপি) জন্য যা করতে পারবো, তাই করবো। শুধু কথা বলবো না। কাজের মাধ্যমে দেখাবো কি করতে পারি।  তাকে স্বাগত জানিয়ে নির্মলা সিতারমন বলেছেন, দলে অগ্নিঝরা অভিনেতাকে পেয়ে তিনি খুশি। তিনি আরো বলেন, দলে সানি দেওলের যোগ দেয়ায় আমাকে তার অভিনীত ছবি ‘বর্ডার’-এ কথা স্মরণ করিয়ে দিচ্ছে। এতে দেশের প্রতি তার সেন্টিমেন্ট ফুটে উঠেছে। বর্ডারের মতো ছবি জনগণের হৃদয় ছুঁয়ে আছে। এতে প্রকাশ ঘটানো হয়েছে তিনি জাতীয়তাবাদকে কতখানি ধারণ করেন। বাণিজ্যিক স্বার্থের চেয়ে কত বেশি তিনি ভাবেন। তার মতো সক্ষম, অগ্নিঝরা অভিনেতাকে আমাদের সঙ্গে পেয়ে ভাল লাগছে।


ওদিকে শোনা যাচ্ছে তাকে লোকসভা নির্বাচনে দলীয় মনোনয়ন দেয়া হবে। তবে এ বিষয়ে এখনও আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয় নি। দলের সূত্র বলছে, সানি দেওলকে লোকসভা নির্বাচনে গুরুদাসপুর অথবা চন্ডিগড় থেকে মনোনয়ন দিতে পারে বিজেপি।

আর/০৮:১৪/২৪ এপ্রিল

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে