Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৯ মে, ২০১৯ , ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২৩-২০১৯

দখলদারদের বিরুদ্ধে মেয়র আরিফের হুঁশিয়ারি 

দখলদারদের বিরুদ্ধে মেয়র আরিফের হুঁশিয়ারি 

সিলেট, ২৩ এপ্রিল- সিলেট সিটি করপোরেশন এলাকায় সড়ক ও ফুটপাত দখলদারদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি বলেছেন, ‘জনসাধারণের চলাচলের রাস্তা কিংবা সরকারি ভূমি দখল করে নগরীতে কোনো ব্যবসা করা যাবে না। ব্যবসা করতে হবে নিয়ম মেনে। যারা এই নিয়ম অমান্য করবেন, তাদের বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকবে সিটি করপোরেশন।’

আজ মঙ্গলবার বিকেলে সিলেট নগরীর দক্ষিণ সুরমার ক্বিনব্রিজ সংলগ্ন এলাকায় সড়ক দখল করে গড়ে ওঠা অবৈধ ব্যবসায়িক স্থাপনা উচ্ছেদ অভিযান শেষে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন মেয়র।

এ অভিযানে প্রায় ২০টি অবৈধ স্থাপনা বুলডোজার দিয়ে গুড়িয়ে দেয়া হয়। এছাড়া সড়কে ব্যবসা সামগ্রী রাখার দায়ে বেশকিছু সরঞ্জাম জব্দ করা হয়।

অভিযানে সিসিকের প্যানেল মেয়র-১ ও ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ তৌফিক বকস লিপন, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, উপসহকারী প্রকৌশলী তামিম আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র: সিলেটভিউ২৪
এমএ/ ১১:৪৪/ ২৩ এপ্রিল

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে