Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২২ মে, ২০১৯ , ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-২১-২০১৯

‘অবৈধ সরকারের রক্তচক্ষুর কাছে তিনি কখনোই মাথানত করেননি’

‘অবৈধ সরকারের রক্তচক্ষুর কাছে তিনি কখনোই মাথানত করেননি’

ঢাকা, ২১ এপ্রিল- জেষ্ঠ্য সাংবাদিক ও রাজনৈতিক বিশ্লেষক মাহফুজ উল্লাহর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ বিষয়ে এক বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম বলেন, দেশের বর্তমান ক্রান্তিলগ্নে সাহসী সাংবাদিক মাহফুজউল্লাহর মৃত্যুতে আমি গভীরভাবে মর্মাহত ও বেদনার্ত। সাংবাদিকতা জীবনে তার মতো একজন নির্ভীক সাংবাদিকের পৃথিবী থেকে বিদায় নেয়া দেশবাসীর জন্য অপূরণীয় ক্ষতি।

এ সময় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মাহফুজ উল্লাহর শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়স্বজনদের, প্রতি সমবেদনা জানান বিএনপি মহাসচিব।

আজ দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরিত এক শোক বার্তায় এসব কথা বলেন মির্জা ফখরুল।

প্রবীণ সাংবাদিক মাহফুজ উল্লাহ প্রসঙ্গে মির্জা ফখরুল আরও বলেন, মাহফুজ উল্লাহর মৃত্যুতে গণতন্ত্রকামী মানুষের মনে গভীর হতাশার সৃষ্টি করেছে।

পেশাগত দায়িত্ব পালনে মাহফুজ উল্লাহ নির্ভীক ও দ্বিধাহীন উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, অবৈধ সরকারের রক্তচক্ষুর কাছে তিনি কখনোই মাথানত করেননি। সরকারি ক্রোধের পরোয়া না করে গণতন্ত্রের পক্ষে তার উচ্চারণ ছিল শাণিত ও সুস্পষ্ট।

আজ (রোববার) বাংলাদেশ সময় বেলা সাড়ে তিনটার দিকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট মাহফুজ উল্লাহ।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি হৃদরোগ, কিডনি ও উচ্চ রক্তচাপজনিতসহ বিভিন্ন সমস্যায় ভুগছিলেন।

এমএ/ ০৭:৪৪/ ২১ এপ্রিল

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে