Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৬ মে, ২০১৯ , ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২১-২০১৯

লোকসভা নির্বাচন: বিজেপি' টিকিট পেতে চলেছেন সানি দেওল

লোকসভা নির্বাচন: বিজেপি' টিকিট পেতে চলেছেন সানি দেওল

মুম্বাই, ২১ এপ্রিল- এবার কি বিজেপিতে যোগ দিতে চলছেন অভিনেতা সানি দেওল? পাঞ্জাবের রাজনৈতিক মহলে জোর জল্পনা। বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ‘র সঙ্গে ইতিমধ্যেই দেখা করেছেন সানি দেওল। 

সূত্রের খবর, বিজেপি এই অভিনেতাকে অমৃতসর থেকে প্রার্থী করতে চায়। সেই লক্ষ্যেই অভিনেতার সঙ্গে দেখা করেছেন দলের সর্বভারতীয় সভাপতি। যদিও সানি দেওল নিজে বিজেপিতে যোগদানের কথা অস্বীকার করেছেন।

বাবা ধর্মেন্দ্র ২০০৪ সালে রাজস্থান থেকে বিজেপির টিকিটে লড়ে সাংসদ হয়েছেন। হেমা মালিনী এখনও মথুরা কেন্দ্রের সাংসদ এবং এ বছরও একই কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন। এরই মধ্যে ধর্মেন্দ্রর পরিবারের তৃতীয় সদস্য হিসেবে সানি দেওলের গেরুয়া শিবিরে নাম লেখানোর জল্পনা ছড়াল। 

বিজেপি এখনও পাঞ্জাবের তিনটি কেন্দ্রে প্রার্থী ঘোষণা করেনি। সেই তিনটি আসন হল অমৃতসর, গুরুদাসপুর এবং হোশিয়ারপুর। আসলে ২০১৭ সালে পাঞ্জাবে ক্ষমতা হারানোর পর বিজেপি-শিরোমণি অকালি দলের জনপ্রিয়তা এবং সংগঠন দুটোই তলানিতে ঠেকেছে। তাই গেরুয়া শিবির চাইছে কোনও তারকাকে প্রার্থী করে দলের সংগঠনকে মজবুত করতে। 

ইতিমধ্যেই অমৃতসর কেন্দ্র থেকে প্রার্থী করার জন্য সানি দেওলের নাম ভাবা হয়েছে। তাকে রাজি করাতেই তার সঙ্গে অমিত শাহ সাক্ষাৎ করেছেন বলে সূত্রের খবর। গত শুক্রবার পুণে বিমানবন্দরে দু’জনের দেখা হয়। যদিও, মাত্র মিনিট পাঁচেক কথা হয়েছে অমিত শাহ এবং সানি দেওলের। তাতেই রাজনৈতিক মহলে জল্পনা ছড়িয়েছে। 

এ প্রসঙ্গে সানি দেওল অবশ্য বলছেন, “আমার রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা সম্পর্কে আমি শুনেছি। তবে, অমিত শাহ’র সঙ্গে শুধু দেখা হয়েছে আর একটা ছবি তুলেছি, আর কিছু নয়।”

আর এস/ ২১ এপ্রিল

 

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে