Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯ , ৩ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২১-২০১৯

‘আমি রাজনৈতিক যড়যন্ত্রের শিকার’

‘আমি রাজনৈতিক যড়যন্ত্রের শিকার’

বগুড়া, ২১ এপ্রিল- নির্যাতনের অভিযোগে স্ত্রীর দায়ের করা মামলায় ৪৩ দিন কারাভোগের পর সম্প্রতি জামিন পেয়েছেন বাংলাদেশের আলোচিত সমালোচিত অভিনেতা হিরো আলম।

কিন্তু কেন এই ৪৩ দিনের জেল হাজত? এই প্রশ্নের চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন এই অভিনেতা। এ সম্পর্কে তিনি বলেন, আমি রাজনৈতিক মারপ্যাচের শিকার।

রাজনৈতিক যড়যন্ত্রের শিকার হয়েই মিথ্যা বানোয়াট মামলায় তাকে কারাভোগ করতে হয়েছে বলে দাবি করেন হিরো আলম।

বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার হিরো আলমের পক্ষে করা জামিন আবেদন মঞ্জুর করবার পর জেল থেকে বের হয়েই তিনি এসব কথা বলেন।

স্ত্রীকে মারধরের দায়ে এক মাসের বেশি কারাভোগ করা প্রার্থীর জনপ্রিয়তার ওপর নির্বাচনে প্রভাব পড়বে কী না এই প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আমি রাজনৈতিক মারপ্যাচের শিকার। স্ত্রীকে দুটো চড় মারাতেই এক মাস আটদিন জেল হাজতে থাকতে হয়েছে আমাকে। এ দেশে এমন ঘটনা বিরল। এমন ঝগড়া তো প্রতি পরিবারেই ঘটে।

প্রকৃতপক্ষে আমি রাজনৈতিক যড়যন্ত্রের শিকার হয়েছি। আমি বগুড়া -৪ আসন থেকে সংসদ সদস্য প্রার্থী হয়েছিলাম। এটিকে কেন্দ্র করে রাজনীতি।

এই ৪৩ দিন জেল হাজতে কেমন ছিলেন হিরো আলম?

এর জবাবে তিনি বলেন, আমাকে দাগি আসামিদের সেলে রাখা হয়েছিল। তবে কারারক্ষীরা সবাই আমার সাথে ভালো ব্যবহার করেছে। খাবার দাবারের খেয়াল রেখেছে।

সন্ধ্যার পর একাকীত্বে ভুগতেন বলে গান লিখে সময় কাটাতেন বলে জানান তিনি। এসময় তিনি উপনির্বাচনে প্রার্থী হবার ইচ্ছার কথা জানিয়ে গণমাধ্যমকে বলেন, সবকিছু ঠিকঠাক থাকলে বগুড়া -৪ আসন (কাহালু -নন্দীগ্রাম) থেকে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তো স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়েছিলেন, উপনির্বাচনে? হিরো আলম জানান, স্বতন্ত্র প্রার্থী হিসেবেই লড়বেন তিনি।

কারণ হিসাবে তিনি বলেন, বিএনপি তো সংসদে এমপি হিসেবে শপথ নেবে না। তাছাড়া উপনির্বাচনেও তাদের দেখা যাচ্ছে না। তাই স্বতন্ত্র প্রার্থী হওয়া ছাড়া কোনো উপায় দেখছেন না তিনি।

আর/০৮:১৪/২০ এপ্রিল

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে