Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯ , ২২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৮-২০১৯

#মিটু ইস্যুতে এবার অজয় দেবগনকে তোপ দাগলেন তনুশ্রী

#মিটু ইস্যুতে এবার অজয় দেবগনকে তোপ দাগলেন তনুশ্রী

মুম্বাই, ১৮ এপ্রিল- সম্প্রতি, মুক্তি পেয়েছে অজয় দেবগণের ‘দে দে প্যায়ার দে’ ছবির ট্রেলার। ছবিতে যে অলোক নাথ কাজ করেছেন, তার ঝলক মিলেছিল ট্রেলারেই। আর তাতেই বেজায় চটেছেন তনুশ্রী দত্ত। প্রসঙ্গত, গত বছরই #MeToo কোপে পড়েছিলেন বেশ কিছু পরিচালক, প্রযোজকরা। সেখানে নাম ছিল অলোক নাথেরও। অন্য দিকে, বলিউড ইন্ডাস্ট্রিতে #MeToo মুভমেন্টের জোয়ার এসেছিল তনুশ্রী দত্তর হাত ধরেই। ১০ বছর পর ফিরে একহাত নিয়েছিলেন নানা পাটেকরকে। আর সেই থেকেই শুরু হয় বলিউডের ময়দানে #MeToo-র জের। এবার তনুশ্রী তোপ দাগলেন অজয় দেবগনের দিকে। প্রতিবাদ করতেও পিছপা হননি তনুশ্রী দত্ত।

অজয়ের উদ্দেশে তিনি বলেন, “এর থেকেই বোঝা যায় বলিউড ইন্ডাস্ট্রিতে কত মিথ্যেবাদী এবং শিরদাঁড়াহীন দুমুখোরা রয়েছেন। আর হ্যাঁ, বলছি অজয় দেবগনের কথা।” অভিনেত্রীর অভিযোগ, ‘দে দে প্যায়ার দে’ ছবির নির্মাতারা চাইলেই অলোক নাথকে বাদ দিতে পারতেন, কিন্তু দেননি।

প্রসঙ্গত, গত বছর অক্টোবরে নিজের সোশ্যাল মিডিয়ায় বিনতা অভিযোগ করেছিলেন, অলোক নাথ একাধিকবার তাঁকে যৌন নিগ্রহ করেছেন। এমনকী, ওশিওয়ারা পুলিশ স্টেশনে অভিযোগও দায়ের করেছিলেন বিনতা। তাঁর পরেই অলোক নাথের বিরুদ্ধে মুখ খোলেন একাধিক মহিলারা। তাঁদের মধ্যে উল্লেখযোগ্য নাম হল- সন্ধ্যা মৃদুল, দীপিকা আমন। এরা প্রত্যেকেই অলোকের লালসার শিকার হয়েছিল বলে খবর পাওয়া গিয়েছে। এরপরই এই ইস্যুতে অলোক নাথের প্রৌঢ় এই অভিনেতাকে জবাব চেয়ে সমন পাঠায় সিনে অ্যান্ড টেলিভিশন আর্টিস্ট অ্যাসোসিয়েশন। যথাযথ উত্তর দিতে না পারায় তাঁকে বহিষ্কৃত হতে হয় সিনটা থেকে।

প্রসঙ্গত, অসম বয়সি প্রেম নিয়েই তৈরি হয়েছে ‘দে দে প্যায়ার দে’ ছবির প্লট। অজয় দেবগনের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী রাকুলপ্রীতকে। ছবিটি পরিচালনা করেছেন অকিভ আলি। প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কৃষ্ণ কুমার, লাভ রঞ্জন ও অঙ্কর গর্গ। ১৭ মে মুক্তি পাবে ছবিটি।

আর/০৮:১৪/১৮ এপ্রিল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে