Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 5.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৮-২০১৯

ভাইজানের রূপে মুগ্ধ হলিউড তারকা হিলটন!

ভাইজানের রূপে মুগ্ধ হলিউড তারকা হিলটন!

মুম্বাই, ১৭ এপ্রিল- বলিউড সুপারস্টার সালমান খান। নিজের দেশ ভারত ছাড়িয়ে প্রতি দেশেই ছড়িয়ে আছে তাঁর ভক্ত ও অনুরাগী। শুধু আমজনতাই নয়, নানা অঙ্গনের অগণিত তারকা তাঁর ভক্ত। তেমনই একজন হলিউডের বিখ্যাত অভিনেত্রী, কণ্ঠশিল্পী ও মডেল প্যারিস হিলটন।

সালমান খানের ‘ভারত’ এ বছরের অন্যতম বহুল প্রতীক্ষিত সিনেমা। এই ছবিতে বলিউড ভাইজানকে ছয়টি ভিন্ন লুকে দেখা যাবে। সম্প্রতি নিজের ‘বুড়ো’ লুক দেখানোর পর ‘হ্যান্ডসাম’ লুক শেয়ার করেছেন ভাইজান। সেই রূপের মুগ্ধতা ছড়িয়ে পড়েছে জনমনে। হলিউড তারকা প্যারিস হিলটনও মুগ্ধতা প্রকাশ করেছেন।

সামাজিক মাধ্যমে ‘ভারত’-এ নিজের তরুণ লুক প্রকাশ করে সালমান লিখেছেন, ‘জওয়ানি হামারি জানেমান থি!’ এই অভিনেতার নতুন লুক প্রকাশের সঙ্গে সঙ্গে ঝড় তোলে নেট-দুনিয়ায়। ভক্তদের প্রশংসায় ভাসেন ভাইজান। প্রশংসা করেন প্যারিস হিলটনও। পোস্টারে লাইক দিয়ে হাস্যোজ্জ্বল চশমা পরা ইমোকন দেন।

চলতি বছরের ঈদে মুক্তি পাবে সালমানের নতুন সিনেমা ‘ভারত’। এ ছবি দিয়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে পুনর্মিলন হচ্ছে এ মহাতারকার। চলছে প্রযোজনা-পূর্ব কাজ। ব্লকবাস্টার সিনেমা ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর ফের একসঙ্গে কাজ করলেন সালমান। টিজার মুক্তির পর ভক্তকুলে তুমুল সাড়া পড়েছে। সিনেমা দেখার জন্য মুখিয়ে আছেন ভক্তরা। আপাতত ট্রেইলারের অপেক্ষায় তাঁরা। ২৪ এপ্রিল মুক্তি পাবে ট্রেইলার।

‘ভারত’-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে।

‘ভারত’ যৌথভাবে প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভূষণ কুমার, কৃষান কুমার, নিখিল নমিত ও সালমান খান। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি।

আর/০৮:১৪/১৮ এপ্রিল

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে