Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯ , ২ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-১৭-২০১৯

সংসদে গিয়ে সরকারের ভুল ধরিয়ে দিন: বিএনপিকে নাসিম

সংসদে গিয়ে সরকারের ভুল ধরিয়ে দিন: বিএনপিকে নাসিম

ঢাকা, ১৭ এপ্রিল- বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যদের সংসদে যোগ দেয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম বলেছেন, ২৪ এপ্রিল রাষ্ট্রপতি সংসদ আহ্বান করেছেন। সংসদে আসুন, জনগণের কথা বলুন, সরকার সংসদকে প্রাণবন্ত দেখতে চায়।

নির্বাচন হয়েছে, জনগণ আপনাদের নির্বাচিত করেছে, কেন সংসদে যাবেন না প্রশ্ন রেখে মোহাম্মদ নাসিম বলেছেন, সংসদে যোগ দিয়ে সরকারের ভুল ধরিয়ে দিন।

বুধবার বিকালে মুজিবনগর দিবস উপলক্ষে সিরাজগঞ্জের রতনকান্দিতে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেছেন, দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করার চক্রান্ত এখনও শেষ হয়নি। বিএনপি-জামায়াত আবারও চক্রান্ত শুরু করেছে, তাদের এই চক্রান্ত রুখতে হবে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলকে সুসংগঠিত রাখতে হবে।

ঐতিহাসিক এ দিবসে বিএনপি-জামায়াত চক্রের অশুভ সব চক্রান্ত ও পাঁয়তারা নস্যাৎ করার জন্য দলের সব পর্যায়ের নেতাকর্মীদের সুসংগঠিত হওয়ার আহ্বান জানিয়ে নাসিম বলেছেন, কোনো চক্রান্তই বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার চলমান উন্নয়নের ধারাকে বাধাগ্রস্ত করতে পারবে না। এর আগে তিনি মহিষামুড়া গোলচত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব ও জাতীয় নেতা শহীদ এম. মনসুর আলীর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

ঐতিহাসিক মুজিবনগর দিবস ও বাংলাদেশের স্বাধীনতা শীর্ষক এ সমাবেশের আয়োজন করে রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ।

রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি সাইদুল ইসলাম জুড়ানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, কেন্দ্রীয় কৃষকলীগের সহসভাপতি আবদুল লতিফ তারিণ, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, আব্দুল বারী তালুকদার, গোলাম রব্বানী, আশরাফুল আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, ছাত্রনেতা আব্দুল আলীম প্রমুখ।

সমাবেশে বিএনপিকে উদ্দেশ করে নাসিম আরও বলেছেন, যারা আন্দোলনের মাঠ থেকে পালিয়ে যায়। তাদের দিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন হবে না। সাহস থাকলে মাঠে নামেন, আন্দোলনের হুমকি দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না।

সূত্র: যুগান্তর 
আর এস/ ১৭ এপ্রিল

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে