Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯ , ৩১ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-১৭-২০১৯

কিশোরগঞ্জে লাশ নিয়ে মিছিল

কিশোরগঞ্জে লাশ নিয়ে মিছিল

কিশোরগঞ্জ, ১৭ এপ্রিল- কিশোরগঞ্জ শহরের গাইটাল এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত সাগর মিয়া নামে এক দোকান কর্মচারীর মরদেহ নিয়ে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। বুধবার দুপুরে ঘাতকদের বিচার দাবিতে হারুয়া এলাকা থেকে কয়েকশ এলাকাবাসী সাগরের মরদেহ নিয়ে বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি শহরের আখড়াবাজার এলাকায় এলে পুলিশ আটকে দেয়ার চেষ্টা করে। তবে পুলিশের বাধা উপেক্ষা করে মিছিলটি আখড়া বাজার,কালীবাড়ি, স্টেডিয়াম, বটতলা হয়ে আবারও হারুয়ায় গিয়ে শেষ হয়। বিক্ষোভকারীরা এ ঘটনায় হারুয়া এলাকার জনৈক আবু হানিফ ওরফে হাছু ডাকাত ও তার সহযোগিদের দায়ী করে তাকে অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এলাকাবাসী জানায়, শহরের হারুয়া এলাকায় অবৈধভাবে বসানো একটি বৈশাখী মেলাকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে মেলার আয়োজকদের সঙ্গে সাগরের কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে রাত ৮টার দিকে বাড়ি ফেরার পথে শহরের গাইটাল পাট গবেষণা ইনস্টিটিউটের পেছনের গেটের পেছনের রাস্তায় ধারালো অস্ত্র নিয়ে সাগরের ওপর হামলা করে দুর্বৃত্তরা। এ সময় গুরুতর আহত অবস্থায় প্রথমে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়ার পর সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
 
এদিকে মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে মঙ্গলবার রাত ১২টার দিকে উত্তেজিত এলাকাবাসী হারুয়া চৌরাস্তা মোড়ে জড়ো হলে পুলিশের সঙ্গে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। অন্তত ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

সূত্র: জাগো নিউজ২৪
আর এস/ ১৭ এপ্রিল

কিশোরগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে