Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯ , ৪ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৭-২০১৯

অবসর নিয়ে যা বললেন ইমরুল কায়েস

অবসর নিয়ে যা বললেন ইমরুল কায়েস

ঢাকা, ১৭ এপ্রিল- ইমরুল কায়েস। দীর্ঘ ১১ বছর ধরে ক্রিকেট খেলছেন এই অভিজ্ঞ বাঁহাতি ওপেনার। কিন্তু মঙ্গলবার (১৬ এপ্রিল) অভিজ্ঞদের প্রাধান্য দিয়ে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা হলেও বাদ পড়েছেন ইমরুল।

বাংলাদেশ দলের বিপদের মুহূর্তে বার বার নিজেকে প্রমাণ করেছেন তিনি। ইংল্যান্ডে অণুষ্ঠিত হতে যাওয়া ২০১৯ বিশ্বকাপ স্কোয়াডে না থাকায় সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক ক্রিকেট ভক্তরা বলতে থাকেন, এবার ক্রিকেট থেকে বিদায় নিবেন বাঁহাতি ব্যাটসম্যান ইমরুল কায়েস।

শেষ পর্যন্ত সেই ভক্তদের ধারণা ভুল প্রমাণ করে দিলেন টাইগার ওপেনার ইমরুল কায়েস। বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার পর এই প্রথম মুখ খুললেন তিনি।

ইমরুল কায়েস জানান, তিনি অবসর নেয়ার কথা ভাবছেন না।

এ বিষয়ে মঙ্গলবার (১৭ এপ্রিল) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন ইমরুল কায়েস।

ইমরুল কায়েসের সেই ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-
ফেসবুকে ইমরুল লিখেন, ‘আমি একটা জিনিস কয়দিন যাবৎ লক্ষ্য করছি, আমাকে নিয়ে অনেকে পোস্ট করছেন আমি নাকি ক্রিকেট থেকে অবসর নিচ্ছি! এটা সত্যি আমার জন্য অনেক দুঃখজনক এই খবরগুলো।

আমার ১১ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে আমি সব সময় দেশ ও দেশের মানুষকে ভালো কিছু দেয়ার চেষ্টা করছি! কখনও আল্লাহর রহমতে সফল হইছি আবার ব্যার্থ ও হইছি। তবে যদি বাংলাদেশ ক্রিকেটে ১% ও কিছু দিতে পেরে থাকি, তো আমি নিজেকে স্বার্থক মনে করি।

ক্রিকেট আমার ভালোবাসা, আমি বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়েছি তার মানে এই না যে ক্রিকেট ছেড়ে দিবো। আমার সামনে যখনই সুযোগ আসবে বাংলাদেশ ক্রিকেটকে কিছু দেওয়ার আমি সর্বাত্মক চেষ্টা করবো। সবাই আমার পাশে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার সকল ভক্ত ও হেটার্সদের!!’

সকলের কাছে দোয়া চেয়ে ইমরুল বলেন, ‘সবাই পাশে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন।’

ইমরুল কায়েস তার ১১ বছরের ক্যারিয়ারে খেলেছেন ৭৮টি ওয়ানডে। ৩২.০২ গড়ে ইমরুল ২ হাজার ৪৩৪ রান করেন। সেঞ্চুরি করেন চারটি আর হাফ সেঞ্চুরি ১৬টি। তার ব্যাট থেকে সর্বোচ্চ এসেছে ১৪৪ রান।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৬ এপ্রিল) ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। আগামী ২২ এপ্রিল থেকে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/১৭ এপ্রিল

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে