Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৪ মে, ২০১৯ , ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৬-২০১৯

বিশ্বকাপে দলে না থাকায় কাঁদলেন তাসকিন

বিশ্বকাপে দলে না থাকায় কাঁদলেন তাসকিন

ঢাকা, ১৬ এপ্রিল- বিশ্বকাপ দল থেকে বাদ পড়েছেন পেসার তাসকিন আহমেদ। এ নিয়ে গণমাধ্যম কর্মীরা তার প্রতিক্রিয়া জানতে চাইলে কান্নায় ভেঙে পড়েন তিনি। বলেন, ‘সবাই যেটা ভালো মনে করেছেন সেটাই করেছেন।’

এর আগে মঙ্গলবার সকালে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে পঞ্চম পেসার হিসেবে ডাক পেয়েছেন আবু জায়েদ চৌধুরী রাহী। গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় তাসকিন বলেন, সবাইতো ভালো চায়। খারাপ চায় না কেউ। আর সামনে সুযোগ আছে। আমি চেষ্টা করে যাবো, ভালো করে খেলার।

আসন্ন আয়ারল্যান্ড সিরিজে অতিরিক্তর তালিকাতেও নেই তাসকিন। বিষয়টি সাংবাদিকরা উল্লেখ করলে তাসকিন আবারো বলেন, সবাই যেটা ভালো মনে করেছে, সেটাই করেছে।

পরে আরেক প্রশ্নের জবাব দিতে গিয়ে আবারো চোখের পানি মোছেন তাসকিন। বলেন, ‘ঠিক আছে। সবাই দোয়া করবেন আমার জন্য।’ বলে দ্রুত স্থান ত্যাগ করেন তাসকিন।

গত বিশ্বকাপে তাসকিন বাংলাদেশের সেরা পারফরমার ছিলেন। বিশ্বকাপে সেরা বোলারদের তালিকায় ২৩ নম্বরে থেকে তিনি ৬ ম্যাচ খেলে ৯ উইকেট নিয়েছিলেন। কিন্তু এবারের বিশ্বকাপে কেন দলে জায়গা হলো না?

তাসকিনের দলে না থাকা বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘তাসকিন ২০১৭ সালের ২২ অক্টোবর শেষ ম্যাচ খেলেছিল। তারপর যখন দলে ডাক পেলো সে আবার ইনজুরিতে পড়ে যায়। এখন পর্যন্ত ফিজিওর প্রতিবেদন অনুযায়ী, সে আমাদের কাছে পুরোপুরি ফিট না। এছাড়া আমরা তাকে চেয়েছিলাম স্কিন ফিট হিসেবে, তাই ঘরোয়া লিগে সে একটি ম্যাচ খেলেছিল। কিন্তু তাকে দেখা গেছে সে আপ টু দা মার্ক না।’’

নান্নু আরও বলেন, ‘তবে এখনও সময় আছে। যদি আয়ারল্যান্ড সিরিজে কেউ ইনজুরি হয়ে যায়, তাহলে তাকে আমরা বদলি খেলোয়াড় হিসেবে পাঠাতে পারবো।’

প্রথমবারের মতো বিশ্বকাপ খেলতে যাচ্ছেন সাত ক্রিকেটার। এরা হলেন মোসাদ্দেক, লিটন, মিঠুন, আবু জায়েদ, সাইফউদ্দিন, মুস্তাফিজ আর মিরাজ।

তাসকিন চোট কাটিয়ে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে খেলতে নামলেও ওই ম্যাচে ৫ ওভারে দিয়েছেন ৩৬ রান, পাননি একটি উইকেটও। যেহেতু তিনি পেস বোলার, ছন্দে ফিরতে একটু সময় লাগবেই। বিশ্বকাপের দলে এমন একজনকে নিয়ে ঝুঁকি নিতে চাননি নির্বাচকরা।

বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল:

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী।

এমএ/ ০৫:২২/ ১৬ এপ্রিল

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে