Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ , ৩০ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-১৬-২০১৯

নির্বাচন কমিশন আধিকারিকের প্যান্ট খুলে নেওয়ার হুমকি দিলীপের

নির্বাচন কমিশন আধিকারিকের প্যান্ট খুলে নেওয়ার হুমকি দিলীপের

কলকাতা, ১৬ এপ্রিল- নির্বাচনের আগে রাজনৈতিক দলের নেতাদের মুখে কুকথার বিরাম নেই। সপ্তদশ নির্বাচনের আগে সেই রেশ আরও চওড়া হয়ে গিয়েছে।

নির্বাচন কমিশনের আধিকারিকের প্যান্ট খুলে নেওয়ার হুমকি দিয়েছেন মেদিনীপুরের বিজেপি প্রার্থী তথা বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। যা নিয়ে শুরু হয়েছে তিব্র বিতর্ক। ইতিমধ্যেই দিলীপবাবুকে শোকজ করেছে নির্বাচন কমিশন।

ঘটনার সূত্রপাত রাম নবমী অনুষ্টানের পোস্টার ঘিরে। রবিবার ছিল রাম নবমী। সেই কারণে খড়গপুরের বিভিন্ন জায়গায় পরেছিল হিন্দুত্ববাদিদের পোস্টার। আরও বলা ভাল ওই পোস্টার লাগিয়েছিল বিজেপির নেতাকর্মীরাই। গত ২০১৭ সাল থেকে বিজেপির হাত ধরেই বঙ্গ রাজনীতিতে বিশেষ পসার লাভ করেছে রাম নবমীর অনুষ্ঠান।

এই বছরে খড়গপুরের বিভিন্ন জায়গায় রাম নবমীর পোস্টারের প্রধান মুখ ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেই পোস্টার ঘিরে নির্বাচনি বিধি ভঙ্গের অভিযোগ ওঠে। যদিও বিজেপি শিবিরের দাবি, নির্বাচনী বিধি লাগু হওয়ার আগে ওই পোস্টার লাগানো হয়েছিল। কিন্তু নির্বাচনী বিধি লাগু হয়ে যাওয়ার সেই পোস্টার খুলে ফেলে কমিশন।

কমিশনের এই তৎপরতা মেনে নিতে পারেননি দিলীপ ঘোষ। নির্বাচন কমিশনের উদ্দেশ্যে হুমকি দিয়ে তিনি বলেন, “সামনে পোস্টার খুললে আধিকারিকের প্যান্ট খুলে নিতাম। এবার তৃণমূলের কোনও পোস্টার যেন না দেখি ৷ তৃণমূলের পোস্টার দেখলেও রাস্তায় নামব।”

সূত্র: kolkata24x7
আর এস/ ১৬ এপ্রিল

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে