Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৪-১৫-২০১৯

আইসিইউতে থাকা সুবীর নন্দীকে নিয়ে আসিফের আবেগঘন স্ট্যাটাস

আইসিইউতে থাকা সুবীর নন্দীকে নিয়ে আসিফের আবেগঘন স্ট্যাটাস

ঢাকা. ১৫ এপ্রিল- জনপ্রিয় সঙ্গীত শিল্পী সুবীর নন্দীকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। রোববার (১৪ এপ্রিল) রাত ১০টার দিকে তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে রাত ১১টার দিকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

এদিকে এই শিল্পীকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর।

তিনি লিখেছেন, ‘আমাদের বাংলা গানের মুরব্বি শ্রদ্ধেয় সুবীর নন্দী (সুবীর দা) লাইফ সাপোর্টে আছেন। দাদার জন্য সবার দোয়া চাই। দয়া করে এবার ফিরে আসুন সুবীর দা। ভালোবাসা অবিরাম।’

উল্লেখ্য, সুবীর নন্দী গানের জগতে আসেন ১৯৭০ সালে ঢাকা রেডিওতে প্রথম রেকর্ডিংয়ের মধ্য দিয়ে। ৪০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে গেয়েছেন আড়াই হাজারেরও বেশি গান। বেতার থেকে টেলিভিশন, তারপর চলচ্চিত্রে গেয়েছেন অসংখ্য জনপ্রিয় গান।

চলচ্চিত্রে প্রথম গান করেন ১৯৭৬ সালে আব্দুস সামাদ পরিচালিত ‘সূর্যগ্রহণ’ ছবিতে। ১৯৮১ সালে তার একক অ্যালবাম ‘সুবীর নন্দীর গান’ ডিসকো রেকর্ডিংয়ের ব্যানারে বাজারে আসে। তিনি গানের পাশাপাশি দীর্ঘদিন চাকরি করেছেন ব্যাংকে।

চলচ্চিত্রে প্লেব্যাক করে ৪বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেছেন তিনি। আর চলতি বছরে সংগীতে অবদানের জন্য বাংলাদেশ সরকার সুবীর নন্দীকে দেশের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা একুশে পদকে ভূষিত করেছে।

সূত্র: বিডি২৪লাইভ
আর এস/ ১৫ এপ্রিল

সংগীত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে