Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-১৫-২০১৯

বিয়ের আগেই হাসপাতালে অর্জুন-মালাইকা!

বিয়ের আগেই হাসপাতালে অর্জুন-মালাইকা!

মুম্বাই, ১৫ এপ্রিল- জোর গুঞ্জন! ১৯ এপ্রিলই নাকি বিয়ে করছেন অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। আর তার আগেই মুম্বাইয়ের লীলাবতি হাসপাতাল চত্বরে দেখা গেল এই জুটিকে। পাপারাৎজির ক্যামেরায় উঠে আসা ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

তবে ঠিক কী কারণে সেখানে তারা গিয়েছেন, তাদের একজনও এই বিষয়ে সংবাদমাধ্যমে মুখ খুলেননি। ব্যস! এরপর যা হওয়ার তাই হলো। শুরু হয়ে গেলো সমালোচকদের গুঞ্জন। কী কারণে হাসাপাতালে গিয়েছেন তারা?

এরপর কেউ কেউ বলতে শুরু করলো, বিয়ে না করে হাসপাতালে কী কারণে যেতে হয়, সেটা সকলেই জানে।

আবার কেউ কেউ বলছেন, হয়ত দুজনের কেউ চেকআপ করাতে গিয়েছেন। আবার অনেকেই বলছেন, হয়ত অনেকদিনের লিভ টুগেদার সম্পর্কের ফসল ফেলতে হাসপাতালে গিয়েছেন তারা। তবে যে যাই বলুক এসব সমালোচনাকে কানে নেন না অর্জুন ও মালাইকা।

গত বছর আগস্টে ল্যাকমে ফ্যাশান উইকে মালাইকার পাশাপাশি অর্জুন কাপুরকেও দেখা যায়। আবু জানি ও সন্দীপ খোসলার পার্টিতেও তারা ছিলেন।

এরপর মালাইকা নিজের জন্মদিন সেলিব্রেট করতে ইতালির মিলান যান। সেখানে অর্জুন কাপুরও তার সঙ্গে ছিলেন। মিলান বিমানবন্দরে তাদের হাত ধরে ঘুরে বেড়ানোর একটি ছবিও ভাইরাল হয়েছিল সেই সময়।

২০১৭ সালে মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। মালাইকা অরোরার সঙ্গে আরবাজ খানের বিয়ে ভাঙার অন্যতম কারণ অর্জুন কাপুর, এমনটাই মনে করেন অনেকে।

আরবাজ খানের সঙ্গে দাম্পত্যের সম্পর্কে থাকার সময়ই নাকি অর্জুন কাপুরের সঙ্গে পরকীয়া শুরু হয় মালাইকার। সেই ঘটনার পরিণতিতে আরবাজ আর মালাইকার বিবাহবিচ্ছেদ ঘটে। তবে এরপর দুজনই নতুন জীবনে প্রবেশ করেন।

মালাইকা খুঁজে পান অর্জুনকে। আর আরবাজ খানও খুঁজে পেয়েছেন নতুন সঙ্গী। ইতালির মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্ক তাঁর।

আর এস/ ১৫ এপ্রিল

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে