Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-১৪-২০১৯

মোবাইল স্কাইপে আসছে স্ক্রিন শেয়ারিং

মোবাইল স্কাইপে আসছে স্ক্রিন শেয়ারিং

ভিডিও কলিংয়ের সময় মোবাইল স্ক্রিন শেয়ারিং ফিচার আনার পরিকল্পনা করছে স্কাইপ। ইতোমধ্যেই অ্যান্ড্রয়েড এবং আইওএস অ্যাপে ফিচারটির পরীক্ষা শুরু করেছে মাইক্রোসফট।

নতুন এই ফিচারের মাধ্যমে বন্ধু, পরিবারের সদস্য বা সহকর্মীদের সঙ্গে তাদের ফোনের পর্দায় যেকোনো কিছু শেয়ার করা যাবে বলে প্রতিবেদনে জানিয়েছে প্রযুক্তি লাইট সিনেট।’

ফিচারটির মাধ্যমে বন্ধুদের সঙ্গে পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশন, ডেটিং অ্যাপে সোয়াইপ বা অনলাইন শপিং শেয়ার করার কথা বলেছে মাইক্রোসফট।

নতুন এই ফিচারটির মাধ্যমে সিসকো ওয়েবএক্স, গোটু মিটিং এবং জুমের মতো বাণিজ্যকেন্দ্রিক অ্যাপগুলোর সঙ্গেও পাল্লা দিতে পারবে স্কাইপ। ইতোমধ্যেই মোবাইল স্ক্রিন শেয়ারিং ফিচার রয়েছে এই সবগুলো অ্যাপের।

গ্রাহক যদি এখনই এই ফিচারটি ব্যবহার করতে চান তবে স্কাইপ ইনসাইডার বেটা সংস্করণ ব্যবহার করতে হবে। পরবর্তীতে মূল সংস্করণে যোগ হবে ফিচারটি।

মাইক্রোসফটের পক্ষ থেকে বলা হয়, অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় সংস্করণেই আনা হচ্ছে মোবাইল স্ক্রিন শেয়ারিং। কিন্তু পরীক্ষা করে দেখা গেছে আইওএস বেটা সংস্করণে এটি এখনও যোগ করা হয়নি।

কবে নাগাদ সব গ্রাহকের জন্য ফিচারটি উন্মুক্ত হবে তা স্পষ্টভাবে জানায়নি মাইক্রোসফট।

আর/০৮:১৪/১৪ এপ্রিল

বিজ্ঞান ও প্রযুক্তি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে