Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২১ মে, ২০১৯ , ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৩-২০১৯

মমতা প্রধানমন্ত্রী হলে ভারতরত্ন পাবেন বড়মা!

মমতা প্রধানমন্ত্রী হলে ভারতরত্ন পাবেন বড়মা!

কলকাতা, ১৩ এপ্রিল- কেন্দ্রে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে সরকার গঠিত হলে বড়মা বীণাপাণিদেবীকে দেশের সর্বোচ্চ সম্মান দেওয়া হবে। শনিবার বনগাঁ লোকসভার গোপালনগরে নির্বাচনী জনসভায় এই প্রতিশ্রুতি দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেক বলেন, মুখ্যমন্ত্রী বড়মাকে বঙ্গবিভূষণ সম্মান দিয়েছেন। এবার দেবেন ভারতরত্ন।

কিছুদিন আগে প্রধানমন্ত্রী ঠাকুরনগরে এসেছিলেন। তিনি বড়মার সঙ্গে দেখাও করেন। কিন্তু বড়মাকে তিনি পদ্মশ্রী, পদ্মভূষণ বা ভারতরত্নের মতো কোনও সরকারি সম্মান দেওয়ার কথা জানাননি। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে কেন্দ্রে সরকার গঠিত হলে বড়মাকে দেশের সর্বোচ্চ সম্মান দেওয়া হবে।

এদিন অভিষেক আরও বলেন এঁরা জয় শ্রীরামের নামে রাজনীতি করছে। রামনবমী করছে। মানুষকে ভুল বোঝাচ্ছে। এখন আর জয় শ্রীরাম চলছে না। এরা কথায় কথায় বলে ভারত মাতার জয়, ভারত মাতার জয়। এই বলে এরা অশান্তি সৃষ্টি করছে। তিনি বলেন, দাঙ্গা-রাজনীতি আর নয়, মানুষ ঠকালে মোদি এমনই হয়।

‘মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী হলে ভারতরত্ন পাবেন বড়মা 

অভিষেকের তোপ, কখনও ছুরির কোপ মারছে। কখনও জিএসটি দিয়ে কাটছে। কখনও ধর্ম দিয়ে আঘাত হানছে। কখনও নোট বন্দি দিয়ে তছনছ করে ফেলছে সবকিছু। এখানেই শেষ নয়, মিথ্যে কথা বলা অভ্যাসে পরিণত করে ফেলেছেন প্রধানমন্ত্রী থেকে শুরু করে বাকিরাও। ২৩শে তাই জনগণ এক কোপ মেরে বিদায় দিতে হবে এই সরকারকে।

এদিন মেক ইন ইন্ডিয়া নিয়ে কটাক্ষ করে অভিষেক বলে, রাফাল আসছে ইতালি থেকে, প্রধানমন্ত্রীর গাড়ি আসছে ইতালি থেকে এই হল কেন্দ্রের মেকিং ইন্ডিয়ার উদাহরণ। ২০১৪-তে নরেন্দ্র মোদি ক্ষমতায় এসে নাওয়াজ শরিফকে ডেকে শপথ নিয়েছেন। বিরিয়ানি খেয়ে এসেছেন নিজে গিয়ে। এখন পাকিস্তানের সরকার বদলেছে, ইমরান খান এসেছে, তিনিও বলছেন নরেন্দ্র মোদিকে চান।

শুধু কি চাই আইএসআইও বলছে নরেন্দ্র মোদিকে চায়। বিজয় মালিয়া বলছে নরেন্দ্র মোদিকে চায়। ললিত মোদী বলছে নরেন্দ্র মোদিকে চায়। দাঙ্গাবাজরা বলছে নরেন্দ্র মোদিকে চায়। চোর-ছ্যাচড়-চিটিংবাজও বলছে তারা নরেন্দ্র মোদিকে চায়। কিন্তু ভারতের মানুষ বলছেন তাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়কে চান।

অভিষেক এদিন আরও বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বারবার দেশের সেনাবাহিনী নিয়ে গর্ব করেন। মোদি সেনাবাহিনী নিয়ে রাজনীতি করছেন। তাই তো বারাণসীতে মোদির বিরুদ্ধে প্রার্থী হয়েছেন মোদির জমানায় সেনাবাহিনী থেকে বহিষ্কৃত তেজ বাহাদুর। আপনারা আজ সিদ্ধান্ত নিন, আপনার ভোটটা কাকে দেবেন। চোর চিটিংবাজ, ডাকাতদের হাতে দেশের ভার তুলে দেবেন, নাকি যিনি সারা বছর আপনাদের পাশে থাকবে, তাঁর হাতে দায়িত্ব দেবেন।

পয়লা জুন রান্নার গ্যাসের দাম চারশো টাকা চান, না দু'হাজার টাকা চান সেটা আপনাদের সিদ্ধান্ত নিতে হবে। এদিন বনগাঁ কেন্দ্রের তৃণমূল প্রার্থী মমতা ঠাকুরকে পাশে নিয়ে অভিষেক বলেন, আপনারা মমতা ঠাকুরকে ভোট দিন। বনগাঁর উন্নয়নের দায়িত্ব আমি নিজের কাঁধে তুলে নিচ্ছি।

এদিন অভিষেকের মঞ্চে ছিলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, মন্ত্রী তাপস রায়, নীলিমা নাগ, উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের সভাধিপতি বীণা মণ্ডল, বনগাঁ কেন্দ্রের প্রার্থী মমতা ঠাকুর-সহ অন্যরা।

এমএ/ ১০:২২/ ১৩ এপ্রিল

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে