Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২০ নভেম্বর, ২০১৯ , ৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-১৩-২০১৯

মেসির রক্তাক্ত হওয়া নিয়ে স্মলিংয়ের ব্যাখ্যা

মেসির রক্তাক্ত হওয়া নিয়ে স্মলিংয়ের ব্যাখ্যা

ম্যানচেস্টার ইউনাইটেড ও বার্সেলোনা ম্যাচ শেষ হয়েছে দুই দিন হয়েছে। আত্মঘাতী গোলে বার্সেলোনার কাছে হেরে গেছে ম্যানইউ। কিন্তু ম্যাচের রেশ এখনো রয়ে গেছে। কারণ এ ম্যাচে রক্ত ঝরেছে মেসির।

ম্যাচের ৩১তম মিনিটের সময় বল দখলের লড়াইয়ে গিয়ে ম্যানইউ ডিফেন্ডার ক্রিস স্মলিংয়ের হাতের বাড়িতে নাক দিয়ে রক্ত ঝরে মেসির। এরপর সাইডলাইনে প্রাথমিক চিকিৎসা নিয়ে পুরো ম্যাচেই খেলে যান আর্জেন্টাইন তারকা।

ওই ম্যাচে রক্তাক্ত মেসিকে দেখে ম্যানইউ ডিফেন্ডারের ওপর ক্ষুব্ধ মেসি ভক্তরা। তাই এ নিয়ে গণমাধ্যমের সামনে কথা বলেছেন ডিফেন্ডার ক্রিস স্মলিং।
ইংলিশ এ ডিফেন্ডার বলেন, তাতে বার্সেলোনা অধিনায়কের সঙ্গে কোনোরকম সমস্যা হয়নি। মাঠের ওই ঘটনাটি ছিল নিছক একটা দুর্ঘটনা।

বিবিসি রেডিও ফাইভকে স্মলিং বলেন, ‘পরে আমরা কথা বলেছিলাম। আমরা কিছুক্ষণ কথা বলেছি এবং হাত মিলিয়েছি। সে (মেসি) জানে এটা একটা দুর্ঘটনা।’
“ওই সময় আমি ঠিক বুঝতে পারিনি যে ওভাবে আমি তাকে আঘাত করে বসব।”

“ম্যাচের পর সুয়ারেসও আমার কাছে এসেছিল। আমাদের মধ্যে একটা লড়াই হয়েছিল এবং পরে সে আমার সঙ্গে হাত মেলায় এবং বলে ‘গুড লাক’।”
“মাঠে এমন লড়াইয়ের পর ম্যাচ শেষে সম্মান দেখানোটা ভালো। শেষ পর্যন্ত তো আপনি শুধু নিজের সেরাটা দেয়ারই চেষ্টা করছেন।”

মেসির আঘাত পাওয়ার আগেই ম্যাচের একমাত্র গোলটি পেয়েছিল বার্সেলোনা। দ্বাদশ মিনিটে লুইস সুয়ারেসের হেডে বল ডিফেন্ডার লুক শ’র গায়ে লেগে গোললাইন পেরিয়ে যায়।

সূত্র: আরটিভি 
আর এস/ ১৩ এপ্রিল

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে