Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ , ৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১০-২০১৯

উইন্ডোজ ১০ আপডেট পরীক্ষার শেষ পর্যায়ে মাইক্রোসফট

উইন্ডোজ ১০ আপডেট পরীক্ষার শেষ পর্যায়ে মাইক্রোসফট

উইন্ডোজ আপডেট পরীক্ষার শেষ পর্যায়ে রয়েছে মাইক্রোসফট। ১০ মে তারিখে এই আপডেট রিলিজ করার কথা রয়েছে। ইতোমধ্যে ‘রিলিজ প্রিভিউ’ প্রকল্পে অংশগ্রহণকারী গ্রাহকদের কাছে পরীক্ষার জন্য আপডেটটি উন্মুক্ত করা হয়েছে।

নতুন আপডেটটি উইন্ডোজ ১০-এর পরবর্তী বড় আপডেট। এবারের আপডেট নিয়ে আরও বেশি সতর্ক সফটওয়্যার জায়ান্ট প্রতিষ্ঠানটি-- খবর প্রযুক্তি সাইট ভার্জের। আগের অক্টোবর ২০১৮ আপডেটের পর পিসির অনেক ফাইল মুছে গিয়েছিল বলে অভিযোগ করেছেন গ্রাহক।

গ্রাহক যদি ইতোমধ্যে ‘রিলিজ প্রিভিউ’ অপশনে যোগ দিয়ে থাকেন তবে এখনই উইন্ডোজ আপডেটে সর্বশেষ বিল্ড ১৮৩৬২.৩০ ডাউনলোড করতে পারবেন। এই একই আপডেট সামনের মাসে সব গ্রাহকের জন্য উন্মুক্ত করা হবে।

উইন্ডোজের এই আপডেটে যোগ হয়েছে নতুন লাইট থিম, কাওমোজি সমর্থন এবং উইন্ডোজ স্যান্ডবক্স ফিচার। এ ছাড়া কর্টানা এবং উইন্ডোজ সার্চকে আলাদা করা হয়েছে এই আপডেটে।

গ্রাহক যদি এখনই নতুন আপডেট পেতে চান তবে উইন্ডোজ ইনসাইডার প্রোগ্রামে যোগ দিয়ে রিলিজ প্রিভিউ ইনস্টল করতে পারবেন বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

আর এস/ ১০ এপ্রিল

বিজ্ঞান ও প্রযুক্তি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে