Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৬ মে, ২০১৯ , ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-১০-২০১৯

ভৈরবে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

ভৈরবে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

ভৈরব, ১০ এপ্রিল- কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত ব্যক্তি ডাকাত দলের সর্দার ছিলেন।
মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের চান্দপুরে কথিত এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম মহরম আলী। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে একটি এলজি (লোকাল গান), দুটি রাম দা, পাঁচ রাউন্ড গুলি, ২৫ বোতল ফেনসিডিল ও ১০০পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি মোখলেছুর রহমান বলেন, মঙ্গলবার গভীর রাতে শিমুলকান্দি ইউনিয়নের চান্দপুরে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল-এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতেরা গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে একজন ডাকাত ও পুলিশের পাঁচ সদস্য আহত হন। আহতদের উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডাকাত সর্দার মহরম আলীকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, মহরম আলীর বিরুদ্ধে ভৈরব, আশুগঞ্জ, সরাইলসহ আশপাশের থানায় ডাকাতি, অস্ত্র, মাদক ও ধর্ষণসহ প্রায় এক ডজন মামলা রয়েছে। এছাড়াও সে দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিল।

সূত্র: আরটিভি
আর এস/ ১০ এপ্রিল

কিশোরগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে