Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯ , ৩ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (9 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-০৭-২০১৯

মোদি প্রধানমন্ত্রী থাকলে ভারতের স্বাধীনতা থাকবে না: মমতা

মোদি প্রধানমন্ত্রী থাকলে ভারতের স্বাধীনতা থাকবে না: মমতা

কলকাতা, ০৭ এপ্রিল- ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি বিজেপিকে রাজনৈতিকভাবে কবর দেয়ার ডাক দিয়েছেন। গতকাল শনিবার আলিপুরদুয়ারের কালচিনিতে ভাষণ দেয়ার সময় মমতা এ মন্তব্য করেন। তিনি এদিন বারোবিশাতেও এক জনসভায় বিজেপির তীব্র সমালোচনা করেন।

বিজেপির তীব্র সমালোচনা করে মমতা বলেন, এই দলটা দেশেরও নয়, দশেরও নয়। মানুষের নয়, মা-বোনেরও নয়। তারা কারও নয়। আমরা রবীন্দ্র-নজরুলের বাংলা ভালোবাসি।
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলেন, আমরা নেপালি ভাষা, হিন্দি ভাষা, কুরুক ভাষাসহ বিভিন্ন ভাষাকে স্বীকৃতি দিয়েছি। আমরা সংখ্যালঘুদের জন্য কাজ করি, তপসিলি, উপজাতিসহ প্রত্যেকের জন্য কাজ করি। এজন্য আপনাদের আশীর্বাদ ও শুভকামনা প্রয়োজন। বিজেপিকে হটিয়ে দিন। তারা আসলে দেশকে বিক্রি করে দেবে।

তৃণমূল সুপ্রিমো মমতা আরও বলেন, বিজেপিকে চাই না। আপনারা তৃণমূলকে ভোট দিয়ে ক্ষমতায় আনুন। দিল্লি জয় করবে তৃণমূল। দিল্লিতে সবাইকে সঙ্গে নিয়ে তৃণমূল সরকার গড়বে। আপনাদের দেয়া ভোট দিল্লিতে সরকার গড়তে সাহায্য করবে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কটাক্ষ করে মমতা বলেন, তিনি মিথ্যা কথা খুব জোরের সঙ্গে বলেন। আর বলেন, আমার ৫৬ ইঞ্চি ছাতি! তিনি ৫৬ ইঞ্চি ছাতি নিয়ে ৫৬০ ইঞ্চি মিথ্যা কথা বলেন। রাবণের ছাতিও তো অনেক বড় ছিল! তার যদি ৫৬ ইঞ্চি হয় তাহলে রাবণের ছাতি ছিল ৫৬০ ইঞ্চি। কিন্তু রাবণকে কী মানুষ পছন্দ করে? পছন্দ করে না।   

এই প্রধানমন্ত্রী থাকলে দেশের স্বাধীনতা থাকবে না। আম্বেদকর রচিত সংবিধান থাকবে না। সব শেষ হয়ে যাবে বলেও মন্তব্য করেন মমতা।

সূত্র: আরটিভি
আর এস/ ০৭ এপ্রিল

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে