Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২০ নভেম্বর, ২০১৯ , ৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-০৬-২০১৯

ইলহান ওমরকে হত্যার হুমকি, ট্রাম্পভক্ত গ্রেফতার

ইলহান ওমরকে হত্যার হুমকি, ট্রাম্পভক্ত গ্রেফতার

ওয়াশিংটন, ০৬ এপ্রিল- মিনেসোটা থেকে নির্বাচিত মার্কিন প্রতিনিধি পরিষদের প্রথম মুসলমান সদস্যদের একজন ইলহান ওমরকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে পশ্চিম নিউ ইয়র্কের এক ট্রাম্প সমর্থককে আটক করা হয়েছে।-খবর আরব নিউজের
শুক্রবার যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় কৌঁসুলি জানিয়েছেন, প্যাট্রিক কারলিনো জুনিয়র নামের এক হুমকিদাতাতে গ্রেফতার করা হয়েছে। গতমাসে ওয়াশিংটনে ইলহান ওমরের অফিসে ফোন করে হত্যার হুমকি দিয়েছিলেন তিনি।

কিন্তু অভিযুক্তকে কখন আটক করা হয়েছে, তা জানায়নি কর্তৃপক্ষ। এফবিআই বলেছে, কারলিনো তাকে ফোন করে সন্ত্রাসী বলে গালি দেন এবং তাকে গুলি করে হত্যার হুমকি দিয়েছিলেন বলে অভিযোগে বলা হয়েছে।
‘ফোন দেয়ার সময় কারলিনো খুবই ক্ষুব্ধ ছিলেন। কিন্তু নিজের নাম খুবই স্পষ্টভাবে উল্লেখ করেন।’

এই হুমকিদাতা এফবিআইকে বলেন, তিনি একজন দেশপ্রেমিক। প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ভালোবাসেন। গোড়া মুসলমানদের তিনি ঘৃণা করেন।
চলতি বছরের শুরুতে মধ্যপ্রাচ্যের অবৈধ ইহুদি রাষ্ট্র ইসরাইলের বিরুদ্ধে সোচ্চার হওয়ার পর ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছে সোমালি বংশোদ্ভূত ইলহানকে।

সূত্র: যুগান্তর 
আর এস/ ০৬ এপ্রিল

উত্তর আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে