Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৪ মে, ২০১৯ , ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৫-২০১৯

মোদির ছবি আটকে দিল সেন্সর বোর্ড

মোদির ছবি আটকে দিল সেন্সর বোর্ড

মুম্বাই, ০৫ এপ্রিল- ৫ এপ্রিল অর্থাৎ লোকসভা নির্বাচনের প্রথম দফা ভোটের ছয়‌দিন আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র না আসায় পিছিয়ে গেলো ছবি মুক্তির দিন।

ছবির প্রযোজক সন্দীপ সিং টুইটারে লিখেছেন, এটা নিশ্চিত, আমাদের চলচ্চিত্র ৫ এপ্রিল মুক্তি পাচ্ছে না। আপাতত এটা স্থগিত করা হয়েছে। কবে মুক্তি পাবে সেটি শিগগিরই জানানো হবে। ছবির পরিচালক ওমাং কুমারও বিষয়টি নিশ্চিত করেছেন। তার আইনজীবী ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, ছবিটি ভারতীয় সেন্সর বোর্ডের ছাড়পত্র না পাওয়ায় এটি আটকে গেছে।

তবে এতে ভীষণ ক্ষুব্ধ মোদির চরিত্রে অভিনয় করা নায়ক বিবেক ওবেরয়। এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমি জানি না অভিষেক সিংঘাই ও কপিল সিবালের মতো বিখ্যাত ও জ্যেষ্ঠ আইনজীবীরা কেন সময়ের অপচয় করছেন! আমি আরও জানি না, তারা আসলে কাদের ভয় পাচ্ছেন? এ চলচ্চিত্রে মোদি-জিকে হিরো হিসেবে দেখানোর কিছু নেই। তিনি আগে থেকেই হিরো!

ভোটের আগে মোদির বায়োপিক ভোটারদের প্রভাবিত করতে পারে। এটা বিজেপির নির্বাচনী কৌশল। এমনই অভিযোগ করেছিলেন বিরোধীরা। যদিও তাদের অভিযোগে কর্ণপাত করেনি নির্বাচন কমিশন। বল ঠেলে দিয়েছে সেন্সর বোর্ডের কোর্টে। ছবিটি মুক্তি পাবে কি না সেটা পুরোপুরি নির্ভর করবে সেন্সর বোর্ডের উপর।

এদিকে, এই নিয়ে সুপ্রিম কোর্টে পিটিশন দাখিল করেছেন অভিষেক মনু সিংভি। আগামী ৮ এপ্রিল সেই মামলার শুনানি হবে।‌

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে