Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ , ৩০ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৪-২০১৯

লিথুনিয়া থেকে একজন যাত্রী নিয়ে ইতালি গেল বোয়িং-737

লিথুনিয়া থেকে একজন যাত্রী নিয়ে ইতালি গেল বোয়িং-737

লিথুনিয়ার নাগরিক স্কিরমান্টাস স্ট্রিমাইটিস ইতালির উত্তরাঞ্চলে যাওয়ার জন্য যখন টিকিট বুক করলেন তখন হয়তো কল্পনাও করেননি ওই বিমানের যাত্রী হবেন তিনি একাই। বিষয়টি অবিশ্বাস্য মনে হলেও সম্প্রতি এমনটিই ঘটেছে।

মার্কিন গণমাধ্যম সিএনএন জানিয়েছে, লিথুনিয়ার রাজধানী ভিলনিয়াস থেকে ১৬ মার্চ ইতালির শহর বারগামো যেতে বিমানের টিকিট করেন স্কিরমান্টাস। কিন্তু বিমানে উঠে দেখতে পান সেই বিমানে যাত্রী হিসেবে আছে তিনি একাই।

সব মিলিয়ে ১৮৯টি আসনের বোয়িং-737 বিমানে উঠে বিস্ময় প্রকাশ করেন স্কিরমান্টাস। এসময় অন্য কোনও যাত্রী না থাকলেও বিমানের দুজন পাইলট এবং পাঁচজন ক্রু ছিলেন।

স্কিরমান্টাস যখন ইতালি যাওয়ার উদ্দেশে লিথুনিয়ার ভিলনিয়াস ইন্টারন্যাশনাল বিমানবন্দরে আসেন তখন ‘কিছু একটা হয়েছে’ বলে ধারণা করেন। এরপর বিমানের কাছে গিয়ে দেখেন ক্রুরা তার জন্য অপেক্ষা করছে। কারণ, যাত্রী ছিলেন তিনি একাই।

এরপর স্কিরমান্টাস বিমানে উঠে বেশকিছু সেলফি তোলেন। পুরো বিমানে তিনি একাই যাত্রী- এই বিষয়কে ‘ব্যতিক্রমধর্মী এবং অবাস্তব’ হিসেবে অ্যাখ্যা দেন লিথুনিয়ার এই নাগরিক। পাশাপাশি এটাও বলেন, বিমানের ক্রুদের দেখেও মনে হয়েছে তারা বিস্মিত। খুব সম্ভবত তাদের জীবনেও প্রথমবার এমনটি ঘটলো।

আর/০৮:১৪/০৪ এপ্রিল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে