Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯ , ৬ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৩-২০১৯

পুরস্কারের মঞ্চে আলিয়াকে হঠাৎ চুমু

পুরস্কারের মঞ্চে আলিয়াকে হঠাৎ চুমু

মুম্বাই, ০৩ এপ্রিল- বেশ কিছুদিন ধরে খবর রটছে আলিয়া ভাট ও রণবীর কাপুর ডেট করছেন। এবার একটি চুমুর ভিডিও প্রকাশিত হবার পর অনেকটাই বিশ্বাসযোগ্য হয়েছে খবরটি। তবে এই দুই বলিউড তারকার ভক্তরা মেনে নেবার সঙ্গে সঙ্গে হয়ত মনেও নিয়েছেন।

সম্প্রতি জি সিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানের একটি মুহূর্তে আলিয়া ও রণবীরের হঠাৎ চুমুর দৃশ্য ভাইরাল হয়। ভিউয়ার্স চয়েস সেরা অভিনেত্রী হিসেবে আলিয়ার নাম ‘রাজি’ সিনেমার জন্য ঘোষণা হবার পরেই রণবীর আলিয়াকে চুমু বসান। চমকে যান আলিয়া।

এই অ্যাওয়ার্ড শোতে ‘সঞ্জু’ সিনেমার জন্য রণবীর কাপুরও নমিনেশন পেয়েছিলেন। তিনি আলিয়ার পাশের আসনেই বসেছিলেন।

অনুষ্ঠানের আরও একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে আলিয়ার চোখে জল। রণবীর কাপুর যখন পুরস্কার নেবার পর বক্তব্য রাখছিলেন, পরিবারের কথা, বাবা ঋষি কাপুরের চিকিৎসার কথা বলছিলেন। এসব শুনে চোখের পানি ধরে রাখতে পারেননি অভিনেত্রী।

পুরস্কারের এই মৌসুমে বেশ কবার ভাইরাল হয়েছে আলিয়া ও রণবীর। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে পুরস্কার নেবার পরে আলিয়া রণবীরের দিকে তাকিয়ে বলেছিলেন, ‘আজকের রাতটা ভালোবাসার রাত। আমার বিশেষ মানুষটির জন্য, আই লাভ ইউ রণবীর।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

This is so cute!😍😂❤ - #ZeeCineAwards #ZeeCineAwards2019

A post shared by Ranbir Kapoor (@ranbirfanbase) on Mar 31, 2019 at 11:10pm PDT

আর/০৮:১৪/০৩ এপ্রিল

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে