Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৭ মে, ২০১৯ , ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-০৩-২০১৯

প্রাণনাশের হুমকিতে জয়

প্রাণনাশের হুমকিতে জয়

ঢাকা, ০৩ এপ্রিল- ফেসবুকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয়কে। তার আইডিটি ডিজেবল করে দিয়েছে ফেসবুক।

(মঙ্গলবার) সন্ধ্যায় ডিএমপির সাইবার ক্রাইম অ্যান্ড সিকিউরিটি ইউনিটে এ বিষয়ে একটি অভিযোগ করেছেন তিনি।

বিষয়টি ডিএমপির সাইবার সিকিউরিটি ও ক্রাইম বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম নিশ্চিত করেছেন।

প্রাথমিক তদন্তে জয়কে প্রাণনাশের হুমকি দেয়ার প্রমাণ পাওয়া গেছে জানিয়ে এডিসি নাজমুল ইসলাম বলেন, জয়ের আইডি উদ্ধারের চেষ্টা চলছে। তার জীবননাশের হুমকি যারা দিয়েছেন তাদের বিষয়ে অনুসন্ধান চলছে।

এর আগে আজ সকালে পাইপ বালক নাঈমের নেয়া একটি সাক্ষাৎকার প্রচারের পর ফেসবুকে নানা হুমকি পেতে থাকেন বলে জানান জয়। এরপর তিনি প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতিসহ সবার কাছে ‘জীবন ভিক্ষা’ চান।

এ বিষয়ে মঙ্গলবার Mosiur Rahman /মশিউর রহমান নামে একটি পেজ থেকে জয়ের ভিডিওবার্তাটি পোস্ট দেয়া হয়।

ভিডিওবার্তায় জয় বলেন, আসসালামু আলাইকুম। এখন আপনাদের সামনে কিছু কথা বলব। কথাগুলো অত্যন্ত জরুরি। কারণ আপনারা সবাই আমার ওপর ক্ষিপ্ত এবং আপনারা বিভিন্নভাবে বিভিন্ন জায়গা থেকে ফোন দিচ্ছেন থ্রেট দিচ্ছেন। আমার ফেসবুক হ্যাকড হয়েছে। আমাকে গালাগাল করছেন।

ওই ভিডিওতে তিনি দাবি করেন, এতিমদের টাকা দানের বিষয়ে শিশু নাঈমের বলা কোনো বক্তব্য তিনি শিখিয়ে দেননি। এ ঘটনার সঙ্গে নাঈমের মুখে উচ্চারিত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নাম বিষয়েও তিনি কিছুই জানেন না।

এমএ/ ০০:১১/ ০৩ এপ্রিল

নাটক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে