Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৯ মে, ২০১৯ , ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-৩১-২০১৯

অপরাধ সম্র্রাজের ডন নায়িকা মুনমুন!

মহিব আল হাসান


অপরাধ সম্র্রাজের ডন নায়িকা মুনমুন!

ঢাকা, ৩১ মার্চ- ঢাকাই ছবির আলোচিত-সমালোচিত  চিত্রনায়িকা মুনমুন। চলচ্চিত্রে তার অভিষেক নায়িকা হয়ে। নায়িকা হয়েই পর্দা কাপিয়েছেন দেশের জনপ্রিয় নায়কদের সাথে। পর্দায় দাপটের সাথে অভিনয় করলেও মাঝে চলচ্চিত্র থেকে হারিয়ে যান। তবে দীর্ঘ বিরতির পর আবারও পর্দায় হাজির হচ্ছেন এই চিত্রনায়িকা। তবে এবার চিত্রনায়িকা হিসেবে না, ভিন্নরূপে দর্শকরা তাকে বড় পর্দায় দেখতে পাবেন।

এ বিষয়ে মুনমুন জানালেন, তিনি একজন ভয়ঙ্কর অপরাধীর চরিত্রে অভিনয় করছেন । মিজানুর রহমান মিজানের ‘তোলপাড়’ ছবিতে তাকে এমন চরিত্রে দেখা যাবে। নায়িকা থেকে খলনায়িকা হিসেবে পর্দায় আসবেন তিনি।এ ছবির পাশাপাশি ‘রাগী’ ও ‘পদ্মার প্রেম’ নামে আরো দু’টি ছবি চলতি বছর মুক্তি পাবে তার।

মুনমুন আরও বলেন, তিনটি ছবিতে তিন ধরনের চরিত্রে দর্শকরা দেখতে পাবেন আমাকে। বিশেষ করে ‘তোলপাড়’ ছবিতে ভয়ঙ্কর অপরাধীর চরিত্রে কাজ করেছি। এ ছবির কাজ শেষ হয়েছে।

এদিকে একই নির্মাতার ‘রাগী’ ছবির কাজও শেষদিকে। এ ছবিতে আমাকে দর্শক প্রথমে পজিটিভ এবং পরে নেগেটিভ চরিত্রে দেখতে পাবেন। বলতে গেলে এক কথায়, নিজের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য খারাপ পথ বেছে নেয় মেয়েটি। এমন একটি চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করেছি। পুরো ছবিতে অ্যাকশনও রয়েছে। অন্যদিকে হারুন-উজ-জামানের ‘পদ্মার প্রেম’ ছবিতেও ভিন্নধর্মী একটি চরিত্রে অভিনয় করেছি। এত আমার বিপরীতে রয়েছেন আলেকজান্ডার বো।

উল্লেখ্য, গুণী নির্মাতা এহতেশামের হাত ধরে ১৯৯৭ সালে চলচ্চিত্র পা দেন মুনমুন। তার প্রথম ছবি ‘মৌমাছি’। এরপর অসংখ্য ছবিতে অভিনয় করেন তিনি। সে সবের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘রানী কেন ডাকাত’, ‘ল-ভ-’, ‘মৃত্যুর মুখে’, ‘স্পর্ধা’, ‘বিষে ভরা নাগিন’, ‘মরণ কামড়’ ইত্যাদি।

এন এ/ ৩১ মার্চ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে