Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯ , ৭ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-৩১-২০১৯

রাস্তায় নামবে ১১ হাজার শিক্ষার্থী : সেলিম ওসমান

রাস্তায় নামবে ১১ হাজার শিক্ষার্থী : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ, ৩১ মার্চ- ভূমিদস্যুর কবল থেকে নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজের প্রবেশ পথের জমি দখলমুক্ত করার শিক্ষার্থীদের দাবির সঙ্গে একমত পোষণ করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। এ ব্যাপারে তিনি নারায়ণগঞ্জের জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করে তার হস্তক্ষেপ কামনা করেছেন। তিনি বলেন, অন্যথায় প্রতিষ্ঠানটিতে অধ্যয়নরত প্রায় ১১ হাজার শিক্ষার্থী এবং তাদের অভিভাবক মিলে ৩৩ হাজার মানুষ দাবি আদায়ে রাস্তায় নামবে।

শনিবার নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজের নবীনবরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এ কথা বলেন। জমিটি দখলমুক্ত করার জন্য অনুষ্ঠানে শিক্ষার্থীরা তার কাছে দাবি উপস্থাপন করেন। এ সময় সেলিম ওসমান শিক্ষার্থীদের সঙ্গে একমত পোষণ করেন।

সেলিম ওসমান বলেন, জমি দখলমুক্ত করা একজন সংসদ সদস্যের কাজ নয়। এ জন্য জেলা প্রশাসক রয়েছেন। তবে আমি শিক্ষার্থীদের দাবির সঙ্গে একমত হয়ে বলব জেলা প্রশাসক সাহেব যেন কলেজটি সরেজমিন পরিদর্শন করে দেখেন। আমাদের ভবিষ্যত প্রজন্মের যৌক্তিক দাবি পূরণে উনি যেন ব্যবস্থা নেন। যার বিরুদ্ধে বহু মামলা রয়েছে সেই ব্যক্তি একটি শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে জমি কীভাবে দখল করে সাইনবোর্ড লাগাতে পারে, আমি কলেজের অধ্যক্ষ মহোদয়কে অনুরোধ করছি কলেজ থেকে যেন এ বিষয়ে ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসক বরাবর লিখিত আবেদন পেশ করা হয়।

এরপরও যদি জমিটি দখলমুক্ত না হয় তাহলে এ কলেজের ১১হাজার শিক্ষার্থী রয়েছে এবং তাদের বাবা-মা মিলে মোট ৩৩ হাজার মানুষ। আমি বিরোধীদলীয় সংসদ সদস্য, ভবিষ্যত প্রজন্মের দাবি আদায়ে প্রয়োজনে ৩৩হাজার মানুষ রাস্তায় নামবে। শুনেছি ওই দখলদার নাকি মামলা করেনম, যিনি নিজেই কি না বহু মামলার আসামি। প্রয়োজনে কলেজের হয়ে প্রত্যেকে আলাদা আলাদা মামলা করবে।

নবীনবরণ অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ বেদৌরা বিনতে হাবিবের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ, নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফজলুল হক রুমন রেজা, সরকারি তোলারাম কলেজের প্রভাষক জীবন কৃষ্ণ মোদক প্রমুখ।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/৩১ মার্চ

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে