Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ মে, ২০১৯ , ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-৩০-২০১৯

অনলাইন টেলিভিশনের বিষয়ে তদন্ত হচ্ছে

অনলাইন টেলিভিশনের বিষয়ে তদন্ত হচ্ছে

ঢাকা, ৩০ মার্চ- বেসরকারি টেলিভিশন চ্যানেলগুলোর জন্য অনলাইন টেলিভিশন (আইপিটিভি) বড় চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, আইপিটিভির কোনো লাইসেন্স তথ্য মন্ত্রণালয় থেকে দেয়া হয়নি। বিটিআরসি থেকেও সেভাবে কোনো লাইসেন্স দেয়া হয় না। এ কারণে বিষয়টি তদন্ত করতে বলা হয়েছে।

শনিবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার আয়োজিত ‘সংকটে বেসরকারি টেলিভিশন’ শীর্ষক সেমিনারে তিনি এ নির্দেশনা দেন।

তথ্যমন্ত্রী বলেন, ‘আইপিটিভিও একটি নীতিমালার মধ্যে থাকার দরকার। কেন না, কেউ ৫০ কোটি বা ১০০ কোটি টাকা দিয়ে টেলিভিশন চ্যানেল প্রতিষ্ঠা করবে, আর কেউ মাত্র ১০ লাখ টাকা দিয়ে তার সঙ্গে প্রতিযোগিতা করবে। ১০ লাখ টাকা খরচ করে করতে পারলে অসুবিধা নেই, তবে সেটা নিয়মের মধ্যে থাকতে হবে। সরকার এক টাকা রেভিনিউ পাবে না, তার পক্ষপাতী আমি না।’

সেমিনারে আরও বক্তব্য রাখেন স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল ডিবিসির চেয়ারম্যান ইকবাল সোবহান চৌধুরী, চ্যানেল২৪ এর ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ, ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের সভাপতি রেজওয়ানুল হক, সদস্য সচিব শাকিল আহমেদ, সারাবাংলা ডটনেট, দৈনিক সারাবাংলা ও জিটিভির এডিটর ইন চিফ সৈয়দ ইশতিয়াক রেজা প্রমুখ।

এন এ / ৩০ মার্চ

মিডিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে